×
ভাইরাল

সাতদিন ধরে মাছের জালে আটকে কিং কোবরা, সাপকে উদ্ধার করে সাপকে জল খাওয়ালেন মানবিক ব্যক্তি, রইল ভিডিও

বিজ্ঞাপন

একটি বিশালাকার সাপ। এতটাই তৃষ্ণার্ত যে, একেবারে একজন মানুষের কাছ থেকে কেড়ে নিয়ে জল খাচ্ছে! যদিও সাপটি জালের মধ্যে যেভাবে বন্দি ছিল, বাঁচার কথাই ছিল না তার। ওই মানুষটিই সাপটিকে জাল থেকে বের করে প্রাণে বাঁচাল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিওটি। এরকম অনেক ভিন্ন ভিন্ন দৃশ্যের ছবি এবং ভিডিও প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আজকাল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের নিমেষে গোটা পৃথিবীর সঙ্গে পরিচয় ঘটে যায়।

বিজ্ঞাপন

এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একেকটা মজার মজার কান্ড-কারখানা থেকে শুরু করে একেকটা গা শিউরে ওঠার মতন ঘটনা সবটাই আমাদের চোখের সামনে উঠে আসছে। যা দেখে মানুষ আনন্দিত হওয়ার পাশাপাশি তাজ্জবও হয়ে ওঠেন! এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হল এক গা শিউরে ওঠার ভিডিও। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেই ভিডিওটি খালি চোখে কোনোদিন দেখার সুযোগ হবে কিনা যথেষ্ট সন্দেহ রয়েছে।

ভাইরাল ভিডিওটি দেখা যাচ্ছে, একটি বিশালাকার সাপ কোনো একটি গভীর জঙ্গলে জালে আটকে ছটফট করছে। আর তা দেখার জন্যে ছুটে এসেছে সবাই। অন্যদিকে এই ভিড়ের মাঝেই তা দেখতে পেয়ে একজন বনকর্মী জাল থেকে অনেক প্রচেষ্টার পর সাপটাকে কোনোরকমভাবে বের করল। আর বের করতেই সাপটা মুখের সামনে জল দেখেই হাঁ করল এবং ওই ব্যক্তি জল ঢেলে দিল সাপটির মুখে।

সাপটি জলের জন্যে যে কতটা ছটফট করছিল, তা ভিডিওর মধ্যে স্পষ্ট। তার জল খাওয়া শেষ হলে লোকটি সাপটিকে পুরো মুক্ত করল। আর সাপটি লোকটিকে কিছুই করল না। যা কিনা অবাক করেছে সকল নেটিজেনদের, আর সবাই ওই ব্যক্তির সাহসের প্রশংসা করেছেন। তবে শেষে তিনি সাপটিকে বস্তায় বন্দি করে নিয়ে গেল, হয়তো কোনো নিরাপদ জায়গায় তাকে ছেড়ে দেবেন। সেখানে বাকি যারা যারা উপস্থিত ছিল, সবাই এই সুন্দর দৃশ্যের ভিডিও করলে। সম্প্রতি এই ভিডিওটি Mirza and Arif নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল হয়েছে।

Related Articles