×
ভাইরাল

একি কাণ্ড! তৃষ্ণার্ত কিং কোবরাকে নিজে হাতে জল খাওয়ালেন ব্যক্তি, সাহস দেখে অবাক নেটবাসী

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ার একটি ভাইরাল ভিডিও দেখে আপনিও অবাক হয়ে যাবেন। এমন দৃশ্য আগে কেউ দেখেননি এটুকু নিশ্চিত। বিষধর সাপের সাথে এই কান্ড দেখে ভয়ে এবং আতঙ্কে নেটিজেনদের বুক কেপে উঠছে। তবে যে ব্যক্তি রয়েছেন ভিডিওতে সে একদম স্বাভাবিক ভাবে আছেন। আপনারাও দেখে নিন সেই বিরল দৃশ্য। সাথে এই প্রতিবেদনটি মন দিয়ে সম্পূর্ন পড়লে পুরো ব্যাপারটি বুঝতে এবং জানতে পারবেন।

বিজ্ঞাপন

সাধারণত সাপ বিষধর হোক বা বিষহীন, সাপ দেখলেই কমবেশি সকলেই ভয় পেয়ে থাকে। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই বিভিন্ন ধরণের সাপের ভিডিও বা সাপ পাকড়াও করার ভিডিও দেখতে পাওয়া যায়। তবে সাপ পাকড়াও করার জন্য অবশ্য‌ই প্রশিক্ষণপ্রাপ্ত হ‌ওয়া জরুরী। সাপ ধরার জন্য সবসময়েই নির্দিষ্ট পদ্ধতি অবলম্বন করা প্রয়োজন। ভাইরাল হ‌ওয়া ভিডিওতে একটি কিং কোবরা সাপকে মাছ ধরার জালে আটকে রাখতে দেখা যাচ্ছে।

বর্তমান যুগে সবকিছুর তুলনায় বিনোদনের মাধ্যম হিসেবে সোশ্যাল মিডিয়াই বেশি প্রাধান্য পেয়ে থাকে। প্রতিভার সাথে বিভিন্ন জায়গায় বিভিন্ন ধরণের উল্লেখযোগ্য ঘটনার ভিডিও প্রায় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে থাকে বেশিরভাগ ভিডিওর উৎস সম্পর্কে জানা না গেলেও নেটদুনিয়ায় সেইসব ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়। ভাইরাল হওয়া ভিডিওর মধ্যে এক বড় অংশ হলো পশুপাখিদের বিভিন্ন রকম কাণ্ড-কারখানা ভিডিও। বেশিরভাগ ক্ষেত্রেই বাড়ির পোষ্য বা আশেপাশের কোনো পশু-পাখির ভিডিও কেউ রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। পশুপাখিদের নানারকম কীর্তিকলাপ দেখতে সকলেই কমবেশি পছন্দ করেন। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এক বিষধর কিং কোবরা সাপের ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে প্রশিক্ষণপ্রাপ্ত এক ব্যক্তি এসে সাপটিকে অনেকক্ষণ চেষ্টা করার পর জাল থেকে উদ্ধার করতে সক্ষম হন। তারপরেই এক অদ্ভুত দৃশ্য দেখা যায়, সাপটিকে উদ্ধার করে ওই ব্যক্তি নিজের হাতে জল খাইয়ে দেন। ইউটিউবে ‘দ্য ডোডো’(The DoDo) নামক এক জনপ্রিয় চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে, ইতিমধ্যেই ১ লক্ষ্য ৩০ হাজার মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন, ৩৫ হাজারের বেশি মানুষ এই ভিডিও লাইক করেছেন। অভিনব এই মানবিকতার দৃশ্য দেখে নেটিজেনদের একাংশ ওই ব্যক্তির প্রশংসায় পঞ্চমুখ।

Related Articles