×
ভাইরাল

Snake: মনে নেই বিন্দুমাত্র ভয়! বিষধর সাপকে নিজের হাতে ডিম খাওয়াচ্ছেন ব্যাক্তি, রইল ভিডিও

বিজ্ঞাপন

মুখের থেকে আস্তো একটি বড় ডিম খেয়ে নিল একটি সাপ। কি সাংঘাতিক ব্যাপার তাইনা! আচ্ছা আপনি কি আপনার মুখের তুলনায় বড় রসগোল্লা বা ফুচকা খেয়েছেন, হ্যাঁ হতেই পারে ফুচকার সাইজ আপনার মুখের থেকে বড়, কিন্তু জোর করে ঢোকানোর চেষ্টা করেছেন কি কখনো? নিশ্চয়ই ফুচকা ভেঙেই ঢুকিয়েছেন। তবে শুধু ফুচকা নয়। মুখের তুলনায় বড় কিছুই খাওয়া আমাদের পক্ষে একেবারেই সম্ভব নয়। শুধু মানুষ কেন, পশুদের পক্ষেও সেটা করা সম্ভব নয়। কিন্তু সম্প্রতি যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল, তা দেখে একেবারে চোখ কপালে উঠেছে সবার।

বিজ্ঞাপন

আর ভিডিওটি দেখে সবাই তাজ্জব হয়ে গিয়েছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি সাপ, না কোনো বড়সড় বা মোটা কোবরা বা পাইথন নয় তবে বিষাক্ত সাপ যে তা ভালই বোঝা যাচ্ছে। একটি আস্তো ডিম খেয়ে নিল, তবে তা কিসের ডিম সে বোঝা যাচ্ছেনা। এক ব্যাক্তি নিজের হাতে করে সেই সাপটিকে ডিমটি খাওয়াচ্ছেন। সবথেকে আকর্ষণীয় বিষয় এই ডিমটি ওই সাপের মুখের থেকে বেশ বড়। কিন্তু সাপটি একেবারেই দমে গেল না। সে ইয়া বড় হা করে ওই আস্তো ডিমটিকে একপ্রকার জোর করেই গিলে নিল। ভাবা যায়! এই ভিডিওটি দেখে স্বাভাবিক ভাবেই সবার চোখ কপালে উঠতে বাধ্য।

বোঝাই যাচ্ছে, সাপটি বেশ ‘ডেসপারেট’, তাই তার মুখের থেকে বড় হওয়া সত্ত্বেও সে সাপটি গিলে খেয়ে নিল। যদিও বড় বড় প্রাণীদের ক্ষেত্রে আস্তো মানুষ খেয়ে নেওয়ার দৃশ্যও মাঝে মধ্যেই ফুটে ওঠে। তবে ওই ডিমটি খেয়ে সাপটির কি অবস্থা হল, তা ভিডিওতে দেখা যায়নি। সম্প্রতি এই ভিডিওটি world of snake নামক ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে পোস্ট করা হয়েছে। হ্যাঁ, সম্প্রতি এই ভিডিওটিই সোশ্যাল মিডিয়ায় রাজ করছে। না না খালি চোখে সহজেই এরকম সুন্দর দৃশ্য দেখতে পারবেন কিনা যথেষ্ট সন্দেহ রয়েছে।

এরকম ভিন্ন ভিন্ন দৃশ্যের ছবি এবং ভিডিও দেখার জন্যে প্রতিনিয়ত সুযোগ করে দিচ্ছে সোশ্যাল মিডিয়া। আজকাল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের নিমেষে গোটা পৃথিবীর সঙ্গে পরিচয় ঘটে যায়। কখন কোথায় কি ঘটছে, কে মারা যাচ্ছে, নতুন কোনো প্রাণীজগতের সৃষ্টি হল কিনা সবটাই আমরা নিমেষে জেনে যাচ্ছি। পাশাপাশি তো আছেই একেকটা মজার মজার কান্ড-কারখানা থেকে শুরু করে একেকটা গা শিউরে ওঠার মতন ঘটনা। যা দেখে মানুষ আনন্দিত হওয়ার পাশাপাশি তাজ্জবও হয়ে ওঠেন! এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হল এক গা শিউরে ওঠার ভিডিও। যা দেখে মানুষ সেই ব্যক্তির সাহসের কদর করেছেন।

Related Articles