×
ভাইরাল

বোতল দিয়ে দুর্দান্ত কায়দায় মাছ ধরে সকলকে তাক লাগলেন যুবক, তুমুল ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

আট থেকে আশি মাছ খেতে ভালোবাসেন না এমন মানুষ নেই বললেই চলে। আর সে যদি হয় একজন বাঙালি তাহলে তো কোনো কথাই নেই। কেননা বাঙালি মানেই দুপুরের খাদ্যতালিকায় আর কিছু থাক না থাক মাছের দুর্দান্ত সব আইটেম থাকবেই। তবে, মাছ খাওয়ার পাশাপাশি অনেকের ইচ্ছে থাকে মাছ ধরার। কিন্তু বাড়ির সামনে বা নিজেদের পুকুর থাকা সত্ত্বেও অনেক সময় মাছ ধরার কৌশল না জানার জন্য অনেকেই মাছ ধরতে পারেন না। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক যুবকের মাছ ধরার ভিডিও। কিন্তু, তার মাছ ধরার কৌশল সাধারণ ছিলনা, এক অদ্ভুত কায়দায় মাছ ধরছেন তিনি। যা দেখলে চমকে যাবেন আপনিও। আর আপনারাও যদি এই কৌশল অবলম্বন করতে পারেন তাহলে একসঙ্গে ধরতে পারবেন ভুরি ভুরি মাছ!

বিজ্ঞাপন

সাধারণত সকলেই বাজারে গিয়ে মাছ কিনে আনি। তবে, এমন কিছু মানুষ রয়েছেন যাদের মাছ ধরাটা শখ, কিন্তু কৌশল না জানার কারণে ধরতে পারেন না। তাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি আপনার জন্যই। মাত্র একটি অসাধারণ কৌশল অবলম্বনেই আপনি ধরে নিতে পারেন বহ মাছ। এর জন্য শুধুমাত্র প্রয়োজন একটি বোতলের। এখানে ভাবছেন তো একটা বোতলের মাধ্যমে আপনি কিভাবে এতগুলো মাছ ধরতে পারবেন? চলুন জেনে নেওয়া যাক-

আসলে ভিডিওতে যে ব্যাক্তি এই কৌশলটি অবলম্বন করেছেন তিনি প্রথমে একটি প্লাস্টিকের বোতল বা কৌটোটিকে মাঝ বরাবর কেটে ছিদ্র করে নিয়েছেন। তারপর একটি প্লাস্টিক এমন ভাবে বসিয়েছেন যাতে শুধুমাত্র মাছ ঢুকতে পারে বেরতে না। এরপর কৌটোটির মাথায় একটি বড় সুতো বেঁধে দিয়েছেন এবং মাছের জন্য কিছু খাবার প্রস্তুত করেছেন। সেই খাবারটি কৌটের মধ্যে দিয়ে সেটি জলে ডুবিয়ে রেখেছেন। তারপর ৬ ঘন্টা পর দেখেন অনেক মাছ এই কৌটের মধ্যে আটকে গিয়েছে। তাহলে দেখলেন তো একটু বুদ্ধি খাটিয়েই কত সহজেই আজকাল মানুষ মাছ ধরে ফেলছেন।

উল্লেখ্য ভিডিওটি fish and fishing নামক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হতেই ইতিমধ্যে পৌঁছে ১.৯ হাজার মানুষের কাছে, সেইসঙ্গে লাইক এসেছে প্রায় ৫৬ হাজারের ঘরে। সেই সঙ্গে অনেকেই তাঁর বুদ্ধির প্রশংসা করেছেন। আসলে সোশ্যাল মিডিয়া এখন এমন একটি প্লাটফর্ম যেখানে রোজ ভাইরাল হতে দেখা যায় নানান রকমের কান্ড। আর সেখানে বেশিরভাগ মানুষজন তাদের কাজকর্ম সোশ্যাল মিডিয়ায় তুলে ধরে প্রশংসিত হন। আর এই ব্যাক্তি হলেন তাদের মধ্যে একজন।

Related Articles