×
ভাইরাল

জনপ্রিয় বাংলা গানে শাড়ি পরে অসাধারন নাচ চার খুদে কন্যার, তুমুল ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

‘কমলা নৃত্য করে থমকিয়া থমকিয়া’ (Komolay Nritto Kore) সত্যি থমকে গেলো চোখ। আঙুল যেনো চাইছে না ফোনের স্ক্রিন থেকে নামুক। বারবার চার খুদে শিল্পীর নাচ দেখে বেশ মুগ্ধ নেটিজেন। শাড়ি পরে চার খুদের নাচ ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। কয়েক মাস আগে পোস্ট করা ভিডিও এখনো অব্দি সমান প্রশংসা কড়াচ্ছে। এই সুন্দর নাচের ভিডিওটি রইলো আপনাদের জন্য। আপনারা দেখে নিন সুন্দর উপস্থাপনা।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়া মানুষের কাছে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। সকলেই তাদের অবসর সময়ে বিনোদনের জন্য বেছে নেন সোশ্যাল মিডিয়াকে। কেউবা তাদের নিজেদের প্রতিভা দেখানোর জন্য বেছে নিয়েছেন এই প্লাটফর্ম, আবার কেউ সেই ভিডিওগুলি দেখে উপভোগ করে সময় কাটানোর জন্য বেছে নিয়েছেন এই প্লাটফর্ম। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়া মানুষের জীবনের অনেকটা অংশ জুড়ে রয়েছে। যার ফলে রোজ কিছু না কিছু ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় কোন একটি বিষয় ভাইরাল হতে খুব একটা সময় নেয় না। মানুষ ভিডিওর মধ্যে একটু নতুনত্বের ছোঁয়া পেলেই সেই ভিডিওর উপর আকর্ষিত হতে থাকেন। সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে বাচ্চাদের ভিডিও খুব চটজলদি ভাইরাল হয়। ঠিক তেমনই খুদে বাচ্চাদের একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে নেট পাড়ায়।

অঙ্কিতা ভট্টাচার্যর (Ankita Bhattacharya) গাওয়া জনপ্রিয় “কমলায় নৃত্য করে” এই গানটিতে নাচ করে ভাইরাল হতে দেখা গিয়েছিল বহুজনকেই। তবে এই খুদেদের নাচ আলাদা করে নেটিজেনদের নজর কেড়েছে। তাদের অসাধারণ নাচ ও এক্সপ্রেশন সকলকে মুগ্ধ করেছে। ভিডিওটিতে চারজন পুচকেকে দেখা যাচ্ছে হলুদ রঙের শাড়ি ও লাল ব্লাউজের সাথে ঠোঁটে লাল লিপস্টিক, কপালে টিপ ও মাথায় ফুলের মালা দিয়ে মানানসই সাজে।

“Dance Group” নামক ইউটিউব চ্যানেল থেকে প্রায় পাঁচ মাস আগে আপলোড করা হয়েছিল ভিডিওটি। এর মধ্যেই যা দেখে ফেলেছেন প্রায় ২৫ লক্ষ্য মিলিয়ন মানুষ। কমেন্টবক্সে প্রত্যেকেই বাচ্চাদের নাচের প্রশংসা করেছেন। সব মিলিয়ে নেটদুনিয়ায় এখন তুমুল ভাইরাল এই ভিডিও।

Related Articles