×
ভাইরাল

Viral: মঞ্চের উপর স্বপ্না চৌধুরীর সাথে তাল মিলিয়ে উদ্দাম নাচ খুদে কন্যার, তুমুল ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

এবার ‛ম্যায় ইংলিশ মিডিয়াম’ (Main English Medium) গানে নেচে তাক লাগালেন হরিয়ানভি কুইন স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। তবে তিনি বরাবরের মতন নেট দুনিয়ার হট সেনসেশন। প্রতিনিয়ত মানুষ আপগ্রেড হচ্ছে, তেমনি সোশ্যাল মিডিয়াও মানুষের চাহিদা অনুযায়ী নিয়মিত আপডেট হচ্ছে। আর সোশ্যাল মিডিয়া মানেই এখন মুঠোফোনের চাহিদা, যার মাধ্যমে আমরা গোটা বিশ্বের সঙ্গে প্রতিনিয়ত সংযোগ রাখতে পারছি। আট থেকে অষ্টাদশী সবারই নিজেদের প্রতিভার ভিডিও এখানে ভাইরাল হয়।

বিজ্ঞাপন

সেলিব্রিটিরা থেকে আমজনতা সবাই ট্রেন্ডিং গানের তালে তাল মেলাতে ব্যস্ত। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ভাইরালের তালিকায় সংযুক্ত হল স্বপ্না চৌধুরীর আরেকটি ভিডিও! তবে স্বপ্না চৌধুরীর বেশিরভাগ ভিডিওই নানারকম অনুষ্ঠানের। তিনি নানা জায়গায় ফাংশনে নেচে নিজের নাম প্রতিষ্ঠা করেছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি একজন দুর্দান্ত অভিনেত্রীর পাশাপাশি দারুণ নৃত্যশিল্পীও। তাঁকে একটিবার দেখার জন্য সোশ্যাল মিডিয়াও রীতিমতো মুখিয়ে থাকে।

এককথায় বলা যায়, বর্তমান প্রজন্মের কাছে খুবই পরিচিত মুখ হলেন, স্বপ্না চৌধুরী। সম্প্রতি স্বপ্নার একটি পুরোনো নাচের ভিডিও বেশ ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। যেখানে স্বপ্নাকে ‛ম্যায় ইংলিশ মিডিয়াম’ গানে দুর্দান্ত নাচতে দেখা যাচ্ছে। ভিডিওতে স্বপ্নার সঙ্গে একটি বাচ্চা মেয়েকেও দেখা গিয়েছে। সেও একেবারে সাবলীলভাবে নাচের মাধ্যমে টেক্কা দিচ্ছে স্বপ্নাকে। এদিন স্বপ্নার পরনে ছিল, তাঁর চিরাচরিত পোশাক সালোয়ার-কামিজ, ওড়না।

‛Trimurti Cassettes’ নামের ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে। তাঁর নাচ দেখে পুরুষ নেটিজেনরা রীতিমতন ভিরমি খাচ্ছেন। তাঁর শরীরী হিল্লোল এবং কোমরের ঠুমকাতে ইতিমধ্যেই ক্লিনবোল্ড হয়ে গিয়েছেন নেটিজেনরা। তাঁর দুর্দান্ত নাচের স্টাইল এবং তুখর এক্সপ্রেশন, অঙ্গভঙ্গির পারদর্শীতা সবটা দেখেই মাতোয়ারা গোটা সাইবারবাসী। ইনি বিগ বসের একটি সিজনেও গিয়েছিলেন।

Related Articles