×
ভাইরাল

Viral: ক্লাস রুমের মধ্যে শিক্ষিকার সাথে তাল মিলিয়ে অসাধারন নাচ খুদে কন্যার, রইল ভিডিও

বিজ্ঞাপন

ছাত্রীর সঙ্গে দুর্দান্ত কোমর দোলালেন এক শিক্ষিকা। করোনা চতুর্থ ঢেউ আসন্ন। ইতিমধ্যেই দিল্লীতে করোনার বাড়বাড়ন্ত চোখে পড়েছে সকলের। কিন্তু দু বছরের গণ্ডি কাটিয়ে স্কুল-কলেজ চলছে রমরমিয়ে। দুবছর পরে ছাত্র-ছাত্রীদের উৎসাহও চূড়ান্ত পর্যায়ে ছিল। নিচু ক্লাস থেকে উঁচু ক্লাস সবটাই জোরকদমে চলছে। আর ছাত্র-ছাত্রীদের মানুষ করে গড়ে তুলতে শিক্ষক এবং শিক্ষিকাদেরও জুড়ি মেলা ভার। তাই ছাত্রীদের ক্লাসরুমে মনোযোগ ফেরাতে তাঁরা বিভিন্ন কারুকার্য করে চলেছেন।

বিজ্ঞাপন

কেউ কোনো সময়ে নাচছেন আবার কেউ ছাত্রীদের সঙ্গে বিভিন্ন ড্রামায় অংশগ্রহণ করছেন। যদিও এই দৃশ্য, করোনা পরবর্তী সময় বলে তা নয়, ছাত্র-ছাত্রীদের উৎসাহ দিতে মাঝে মাঝেই শিক্ষক-শিক্ষিকারা নানা রকম বিষয়ে অংশগ্রহন করে থাকেন। তবে সম্প্রতি, ক্লাসরুমের একটি ভিডিও দেখে তাজ্জব হয়ে গেলেন নেটিজেনরা। ঝড়ের বেগে ভাইরালও হয়েছে এই ভিডিওটি।

যাই হোক, এবার ভিডিওটির সম্পর্কে কিছু আলোচনা করা যাক। হতে পারে বিদ্যালয়টি কোনো ইংরেজি মাধ্যমের। তাই ইংরেজী ক্লাস চলাকালীন একজন শিক্ষার্থী শিক্ষিকার সামনে এসে দুর্দান্ত কোমর দোলালেন সবাইকে উৎসাহ দেওয়ার জন্যে, কিন্তু অবাক-কান্ডটি হল, ওই শিক্ষার্থীর পাশাপাশি ক্লাসে থাকাকালীন ওই শিক্ষিকাও ছাত্রীকে উৎসাহ দেওয়ার জন্যে তাঁর সঙ্গে নাচতে শুরু করলেন। বোঝাই যাচ্ছে ছাত্রীকে দেখে দেখে নিজের নাচ করার দক্ষতাকেও আবারো জাগিয়ে তোলার চেষ্টা করছেন ওই শিক্ষিকা।

এমনকি তাঁর কোমরের ঠুমকা থেকে নাচের আদব-কায়দা, অঙ্গভঙ্গির হিল্লোল সবটাই ক্লাসরুমে থাকা বাকি ছাত্রীদেরও চমকে দিল। স্বাভাবিকভাবেই, ম্যাডামের এহেন পারফরম্যান্স সবাই এনজয় করলেন। সঙ্গে এই ভিডিওটি নেটমাধ্যমে পোস্ট হওয়া মাত্রই মারাত্মক পরিমাণে ভাইরাল হয়ে পড়ে। Mantu Gulati নামক একটি টুইটার ব্যবহারকারীর প্রোফাইল থেকে সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হয়েছে, যাতে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles