×
ভাইরাল

জনপ্রিয় হিন্দি গানে অসাধারন এক্সপ্রেশন খুদে কন্যার, তুমুল ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

হিন্দী গানে একটি ছোট্ট বাচ্চা মেয়ের পারফরম্যান্সের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। খুদে শিল্পী গানটিতে লিপসিং দিচ্ছে সাথে সাথে সুন্দর নাচও করছে। নেটিজেনরা বলছেন, একেই বলে ছোটা প্যাকেট বাড়া ধামাকা। দু দিন আগে পোস্ট করা এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং ভিডিওর মধ্যে একটি। এখনো দ্রুত গতীতে ভাইরাল হচ্ছে ভিডিওটি। আপনারাও দেখুন খুদে শিল্পীর কান্ড, রইলো ভিডিও।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়া কেবল বড়দের জন্য নয় ছোটদের জন্য বিনোদনের মাধ্যম হয়ে উঠেছে। বড়দের মতো ছোটদের কেও নিজেদের প্রতিভা বিকাশ করতে দেখতে পাওয়া যায়। তেমন ভাবেই নিজের প্রতিভা বিকাশ করতে দেখা যাচ্ছে সামাইরা থাপা (Samaira Thapa)। এর আগে এই ছোট্ট শিল্পীকে ‘ডান্স দিওয়ানে ৩’ (Dance Deewane 3) মঞ্চে দেখা গেছিলো। সেই সময়েও তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পড়ে গেছিলো শোরগোল।

সূত্রে জানা সামাইরা ছোট্ট বেলা থেকেই নাচ করতে ভালোবাসে। সাথে যে কোন গানের খুব সুন্দর লিপসিং করে। নেপালের বাসিন্দা ছোট্ট সামাইরার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ডিটেইল দেওয়া রয়েছে সে নিজেই নিজের নাচের স্টেপ ভাবে এবং করে। এছাড়াও খুদে একজন ক্রিয়েটার। তার ইনস্টাগ্রামে ৯ হাজারের বেশি ফলোয়ার্স। মাত্র কয়েকটা ভিডিও পোস্ট করার পরেই এত সংখ্যক ভালোবাসার মানুষ তার সাথে জুড়ে গেছে। আশা করা যায় ভবিষ্যতে আরো অনেক সংখ্যক মানুষ তার সাথে জুড়ে থাকবে।

 

View this post on Instagram

 

A post shared by SAMAIRA🌸 (@samaira_thapa_official)

সম্প্রতি ‘মেরি তারাহ তুম ভি কাভি প্যায়ার কারকে দেখো না’ (Meri Tarah Tum Bhi Kabhi Pyar Karke Dekho Na) গানে দূর্দান্ত অঙ্গভঙ্গিতে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সামাইরা।তবে এটাই প্রথম নয়, এর আগেও বহুবার বহু গানের সঙ্গে সামাইরাকে কখনও নাচতে আবার কখনও লিপসিং করতেও দেখা গিয়েছে। আর প্রত্যেক বারেই তার ভিডিও এমন ভাবেই ভাইরাল হতে দেখা যাচ্ছে। নিজের জন্মের আগের গানে সুন্দর লিপসিং করতে দেখে অবাক নেটিজেন। ভিডিওটিতে ইতিমধ্যে ২ লাখের বেশি ভিউজ।

Related Articles