×
ভাইরাল

সুন্দর পোশাকে স্টেজের উপর জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ খুদে কন্যার, তুমুল ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

সম্প্রতি কালে বাচ্চাদের নানান প্রতিভা দেখতে পাওয়া যাচ্ছে সোশ্যাল মিডিয়ার দৌলতে। কালচারাল এবং অ্যাক্টিভিটির ভিডিওর মধ্যে নাচের ভিডিও বেশি দেখতে পাওয়া যায়। বর্তমান যুগের বাচ্চারা এতোটা সোশ্যাল মিডিয়ার যুক্ত যে, তারা যেকোন ড্যান্স স্টেপ দেখে দেখেই শিখে ফেলে। আজ তেমনি এক খুদের কথা বলবো। ‘মাইয়া যশোদা’ (Maiya Yashoda) গানে রাধা সেজে নাচছে। বাচ্চাটি নাচতে দেখে বেশ খুশি নেটিজেন।

বিজ্ঞাপন

অনেক সময় পারিপার্শ্বিক চাপে বা পড়াশোনার চাপে বাচ্চাদের প্রতিভা গুলি অসময় ধামাচাপা পড়ে যায়। শিশুদের ইচ্ছে গুলো চাপা না দিয়ে উচিৎ পড়াশোনার সাথে পাশাপাশি ইচ্ছেগুলো কেউ সমান প্রাধান্য দেওয়া। এতে  শিশুরা মানসিক এবং শারীরিক দুইভাবেই ভালোভাবে থাকবে। কারণ এই ছোট শিশু গুলির মধ্যে এমন কিছু প্রতিবার তাকে যা পরে এক শিল্পীর জন্ম দেয়। আর ইন্টারনেটের যুগে প্রতিভা বিকাশের একটি পথ হলো সোশ্যাল মিডিয়া।

নিজের প্রতিভা গুলি কে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে লক্ষ্য মানুষের কাছে পৌঁছে দেওয়া যায়। কাজের ফাঁকে হোক কিংবা অবসর সময় সোশ্যাল মিডিয়া সময় কাটানোর একটি দিক। তারমধ্যে নাচের ভিডিও দেখা সবচেয়ে বেশি হয়ে থাকে। সম্প্রতি তেমনি একটি খুদে শিল্পীর নাচের ভিডিও ভাইরাল হচ্ছে নেট দুনিয়াতে।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে খুদে মেয়েটি ‘মাইয়া যশোদা’ গানে রাধা সেজে খুব সুন্দর নাচ করছে। বাচ্চা মেয়েটির বয়স তিন বছর কিংবা চার বছর হবে। ভিডিওতে বাচ্চা মেয়েটি কমলা এবং লাল রঙের ঘাঘরা পরে পরির মত সেজে নাচ করছে। হিন্দি গানের তালে তালে নির্ভয় হয় নাচ করতে দেখে খুবই আপ্লুত নেটিজেন। নাচের সাথে এক্সপ্রেশন একজন দক্ষ নৃত্যশিল্পী এবং অভিনেত্রীর মতন।

Related Articles