×
ভাইরাল

শাড়ি পরে বাড়ির ছাদে জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ খুদে কন্যার, তুমুল ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

এবার ‘কমলা নেত্ত করে থমকিয়া থমকিয়া’ গানের তালে কোমরের ঠুমকা দিল এক মিষ্টি খুদে। গতবছর বাঙালিদের শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজোর আগেই মুক্তি পেয়েছিল জনপ্রিয় গান ‘কমলা’ (Komola)। গানটিতে কণ্ঠ দিয়েছিলেন ‘সারেগামাপা’ বিজয়ী অঙ্কিতা ভট্টাচার্য (Ankita Bhattacharyya), যার কন্ঠের জাদুতে এই গানটি মারাত্মক জনপ্রিয় হয়ে উঠেছিল গোটা বাংলায়। যদিও পরে এই গানটি হিন্দি ভার্সনেও মুক্ত পেয়েছিল, যেখানে কণ্ঠ দিয়েছিলেন, জনপ্রিয় গায়িকা আকৃতি কক্কর (Akriti Kakar) এবং গায়ক শান (Shaan)। হিন্দি ও বাংলা সংমিশ্রণ এই গানটির নতুন রূপও দর্শকদেরকে অনেকটাই প্রভাবিত করেছিল, সঙ্গে এই গানে একেকটা নজরকাড়া ভিডিও-ও তৈরি হয়ে যায়।

বিজ্ঞাপন

যদিও এই গানটির বয়স মাত্র কয়েক মাস, আর তাতেই জনপ্রিয়তা এক্কেবারে তর তর করে উপরে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে অঙ্কিতার গানটিতেই হাজার খানেক ভিডিও তৈরি হয়েছে। সম্প্রতি এই গানের সহিত নাচ একজন মিষ্টি পরী। ১ থেকে ২ বছরের মধ্যে একটি খুদে। আসলে সোশ্যাল মিডিয়া এখন সবার জন্যে। এখানে বাচ্চাদের ভিডিও মাঝে মধ্যেই ভাইরাল করে সাবস্ক্রাইবার বাড়ান, সেই বাচ্চাদের পরিবার। এছাড়াও সোশ্যাল মিডিয়াই এখন যেন মায়েদের মূল অস্ত্র হয়ে গিয়েছে, বাচ্চাদের মানুষ করার জন্যে। সোশ্যাল মিডিয়ায় কোনও গান শুনতে শুনতে বা মজার মজার কার্টুন দেখাতে দেখাতে বাচ্চাদের সহজেই খাওয়ানো এবং ঘুম পাড়ানো যায়।

তেমনি একটু বড় হয়ে গেলেই বাচ্চাদের ইন্টারনেটের মাধ্যমে গান এবং নাচ শেখানোও যায়। আর এখনকার দিনের বাচ্চারা একেকটা চাবুকধারী। তাঁদের আলাদা করে এক্সপ্রেশন বা নাচের কৌশল শেখাতে হয়না তাঁরা যেন একেকটা সাহসীনী। এবার এই গানটির সঙ্গে নাচল একজন খুদে। লাল, হলুদে শাড়ী পরিয়ে ওই খুদেটিকে একেবারে ছাদে ছেড়ে দেওয়া হয়, সঙ্গে ‘কমলা থমকিয়া থমকিয়া’ গানটি চালিয়ে দেওয়া হয়, আর খুদের কানের কাছে গানটি যাওয়া মাত্রই এক্কেবারে ওইটুকু হাত পা নাড়াতে শুরু করে সে, সঙ্গে দেয় কোমরের ঠুমকা।

মাথায় টিপ পরে সেকি তাঁর এক্সপ্রেশন! আর এমন দৃশ্য দেখলে আপনাদের মন নিমেষের মধ্যে খুশি হতে বাধ্য। তাঁর অঙ্গপ্রত্যঙ্গের পারদর্শীতা, দারুণ এক্সপ্রেশন, শরীরী আদব-কায়দা সবটাই এক্কেবারে এই ভিডিওটিকে মিষ্টিমধুর করে তুলল। সম্প্রতি এই মিষ্টি ভিডিওটি Tubri নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে।যাতে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles