×
ভাইরাল

‘ঝুমকা গিরা রে’, জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ খুদে কন্যার, তুমুল ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বর্তমানে সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে এমন এক মাধ্যম যার সাহায্যে মানুষ অতি সহজেই নিজের প্রতিভা প্রস্ফুটিত করে তুলতে পারছেন। কেউবা গান, নাচ তো কেউ বা আবৃতি, বিভিন্ন প্রতিভার ভিডিও শেয়ার করে হয়ে উঠছেন সোশ্যাল মিডিয়ার সেন্সেশন। আর এই তালিকায় নামিদামি শিল্পীদের পাশাপাশি নাম লিখিয়েছে ছোট ছোট খুদেরাও। সম্প্রতি, নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে এমনি এক ছোট্ট খুদের দুর্দান্ত নাচের ভিডিও।

বিজ্ঞাপন

ভিডিওটিতে দেখা যাচ্ছে, নিজের ঘরের মধ্যেই বলিউডের অন্যতম জনপ্রিয় গান ‘ঝুমকা গিরা রে’ (Jhumka Gira Re) গানের তালে অসাধারণ নৃত্য পরিবেশন করছে এক ছোট্ট খুদে। সেই সময় তার পরনে ছিল হালকা গোলাপী রঙের লেহেঙ্গা চোলি। আর নিজের সাজ পূরণের জন্য ছিল লেহেঙ্গার সঙ্গে মানানসই অলংকার। এককথায় পরীর থেকে কম কিছু লাগছে না মিষ্টি মেয়েটিকে। এতোটুকু বয়সে গানের তালে তাল মিলিয়ে সে যেভাবে নৃত্য পরিবেশন করেছে তা সত্যি মুগ্ধ করা।

প্রসঙ্গত, এই মেয়েটির নাম ঈশানাভী হেগড়ে। এই চ্যানেলে চোখ রাখলে আরো অনেক মুগ্ধ করা নাচের ভিডিও দেখতে পাবেন আপনারা, যা প্রতিবারই দ্রুতগতিতে ভাইরাল হয়। অতি অল্প বয়সে এই মিষ্টি মেয়েটি যেভাবে তার দক্ষ নৃত্য পরিবেশন করে লক্ষাধিক মানুষের কাছে পৌঁছে গিয়েছে তা সত্যিই অনবদ্য।

বলাই বাহুল্য বর্তমান ট্রেন্ডিং গানের যুগে এখন এই ছোট্ট খুদেটি বেছে নিয়েছে ৯০ দশকের পূরাতন গানটি। উল্লেখ্য, লাস্যা নামক ইউটিউব চ্যানেলে গত চার মাস আগে তার এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। আর সেই থেকে এখনো পর্যন্ত এই ভিডিওটি ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ইতিমধ্যে এই মিষ্টি খুদের নাচ পৌঁছে গিয়েছে ১০ লক্ষ মানুষের কাছে এবং অজস্র নেটিজেনরা প্রশংসা মূলক মন্তব্যে ভরিয়ে দিয়েছে তার কমেন্ট বক্স।

এছাড়াও, বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ার হয়ে উঠেছে উপার্জনের অন্যতম মাধ্যম। যেখানে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে মানুষ তাদের প্রতিভা ফুটিয়ে তুলে পরিচিতি গড়ে তুলেছেন এবং ভিডিওতে লাইক, শেয়ার, কমেন্টের সংখ্যা বাড়িয়ে বাড়িতে বসেই ইনকামের পথ খুলে নিয়েছেন। আর এই খুদে হল তাদের মধ্যে অন্যতম একজন। কেননা, আজ সে নিজের দক্ষতায় পরিচিতি গড়ে তুলেছে নেটিজেনদের একাংশের মধ্যে।

Related Articles