×
ভাইরাল

ঘরের ভিতর জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ খুদে কন্যার, তুমুল ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

ফাঁকা ঘরে হিন্দি গানে দুর্দান্ত নাচ করলো এক মিষ্টি খুদে। ছোট্ট খুদের নাচের ভিডিও হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। এই ছোট্ট খুদের নাচের প্রশংসা করেছেন নেটিজেন। ছোট্ট খুদের হিন্দি গানে নেচে রীতিমতো তাক লাগিয়েছেন সবাইকে। ভাইরাল ভিডিওটি অনেকে দেখেছেন যারা এখনো অব্দি দেখেননি তাদের জন্যে রইলো নাচের ভিডিওটি। সাথে রইলো খুদে কন্যার নাচের ভিডিওটি নিয়ে নানান তথ্য।

বিজ্ঞাপন

এখনকার দিনে সকলেই তাদের প্রতিভাকে তুলে ধরেন নেট মাধ্যমে। আর সেই তালিকায় বড়দের পাশাপাশি রয়েছে খুদেরাও। আজকালদিনে বাচ্চারা এতটাই সোশ্যাল মিডিয়ায় সঙ্গে যুক্ত যে, তাঁরা যেকোনো কঠিন নাচের স্টেপ হোক বা অন্য কোনো কাজ সহজেই নিজের আয়ত্তে এনে ফেলে দেখে দেখে। এমনকি মা-বাবারাও এখন আধুনিক হয়ে সবরকম কাজে বাচ্চাদের উৎসাহ দেন। তেমন ভাবেই উৎসাহ পেয়ে নাচের মাধ্যমে সবাইকে আনন্দ দিচ্ছে ছোট্ট ঈশানভী হেগরে (Ishanvi Hegde)।

২০১৩ সালে মুক্তি পাওয়া ‘ইয়ে জাওয়ানি হে দিওয়ানি’ (Yeh Jawaani Hai Deewani) সিনেমার ‘ঘাগরা'(Ghagra) গানে ছোট্ট ঈশানভী নেচে রীতিমতো তাক লাগিয়েছেন সবাইকে। গানটি গেয়েছিলেন রেখা ভরদ্বাজ (Rekha Bhardwaj) ও বিশাল দাদলানি (Vishal Dadlani)। গানটিতে জুটি বেঁধেছিলেন মাধুরী দীক্ষিতb(Madhuri Dixit) ও রণবীর কাপুর(Ranbir Kapoor)। ‛Laasy’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

ছোট্ট খুদে ঈশানভীর পরনে রয়েছে নীল রঙের ঘাগড়া ও টপ। টেনে বাঁধা চুল। ঘরের মধ্যেই অসাধারণ দক্ষতার সঙ্গে যেভাবে নেচে চলেছেন ওই খুদে তা সত্যিই অনবদ্য।২ বছর আগের শেয়ার হওয়া ভিডিওটি ইতিমধ্যেই ৩২ লক্ষ্য মানুষ দেখে ফেলেছেন। এমনকি পছন্দ করেছেন ৪২ হাজার মানুষ। পাশাপাশি অনেকেই এই ছোট্ট খুদের নাচের প্রশংসা করেছেন। আপাতত ছোট্ট খুদে ঈশানভীর নাচের প্রশংসায় পঞ্চমুখ।

Related Articles