×
ভাইরাল

প্রকাশ্যে রাস্তায় জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ খুদে কন্যার, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আসলে এখন বড়দের পাশাপাশি বাচ্চারাও সমানভাবে অ্যাডিক্টেড সোশ্যাল মিডিয়ায়। তাঁদের একেকটা চাবুক এক্সপ্রেশন দেখে ঘায়েল হওয়ার জোগাড় হয়ে বসে যুবতীদেরও। আসলে সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা, যেখানে প্রতিনিয়ত একেকটি ট্রেন্ডিং গানের সঙ্গে পায়ে পা মিলিয়ে নাচছেন আট থেকে অষ্টাদশী। বলা চলে, বাচ্চাদের এখন কিছু শিখিয়ে দেওয়ার প্রয়োজন পড়েনা। ইন্টারনেট দেখেই তাঁরা সব শিখে যাচ্ছে। তেমনি সম্প্রতি একটি খুদের ভিডিও দারুণ ভাইরাল হল নেটমাধ্যমে। মাঝে মাঝে বাচ্চাদের নাচ আমাদের এতটাই এন্টারটেইন করে, মানুষের তখন সেটাই মূল এন্টারটেইনার হয়ে ওঠে, এবং মানুষ তা চেটেপুটে উপভোগও করেন।

গত কয়েক মাস আগেই মুক্তি পেয়েছেন বলিউডের জনপ্রিয় গায়ক গুরু রানধ্ওয়ার নতুন গান ‘ডান্স মেরি রানি’ (Dance Meri Rani)।যে গানটিতে নিজের অসাধারণ পারফরম্যান্স দিয়েছিলেন বলিউডের পাওয়ারফুল অভিনেত্রী নোরা ফতেহি (Nora Fatehi), তাঁর রূপ এবং ফিগারের যাদুতে মুগ্ধ গোটা দেশ। এই গানের সহিত তাঁর দুর্দান্ত কোমরের ঠুমকা এবং শরীরি হিল্লোল দেখে কাত হয়ে গিয়েছিলেন সবাই।

তাঁর পারফরম্যান্সের দরুন এই গানের জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছিল। এমনকী এই গানে হাজার হাজার রিল ভিডিও তৈরি হয়েছে। এবার গানের সহিত সঙ্গেই কোমর দোলাল একটি ছোট্ট খুদে। এমনকি এই গানের সঙ্গে যাদের নাচ ভালো লেগেছে তাঁদের সবার ডান্স নোরা নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। এই বাচ্চাটির পারফরম্যান্সও নোরা নিজের ইনস্টাগ্রাম থেকেই পোস্ট করলেন।কালো ওয়েস্টার্ন ফ্রক পরে এই বয়সেই দূর্দান্ত কোমরের ঠুমকা দিল বাচ্চাটি, যা দেখে ক্লিনবোল্ড হয়ে গেল নেটিজেনরা। এই গানটির সঙ্গে অসাধারণ এক্সপ্রেশন দিয়ে নাচল খুদেটি।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

একটি খোলা জায়গায় মধ্যে সে নাচল। আর তাঁর অসাধারণ এক্সপ্রেশনে হার মানবে যেকোনো যুবতীও। বাচ্চাটির এহেন পারফরম্যান্সে সবাই দেখে বোল্ড আউট হয়ে গিয়েছেন একেবারে। যেন নোরাকেও ছাপিয়ে গিয়েছে সে। সম্প্রতি norafatehi নামক ইনস্টাগ্রাম চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে এই ভিডিওটি।যাতে এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Advertisement

Related Articles