×
ভাইরাল

খোলা আকাশের নীচে সবুজ প্রকৃতির মাঝে শাড়ি পরে অসাধারন নাচ খুদে কন্যার, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বাঙালির বারো মাসে তেরো পার্বন। এই যেমন আর কিছুদিন পরেই শুরু হতে চলেছে বাঙালির শ্রেষ্ঠ পূজা দূর্গা উৎসব। আর পুজো মানেই সকলের মনে নতুন জামা কাপড় কেনার বায়না। সেরকম-ই এই বায়না নিয়ে বাংলার অতি জনপ্রিয় একটি গান হল ‘এবারের পূজোতে লাল শাড়ি নেব।’ (Ebarer Pujote Lal Saree Nebo) সম্প্রতি, এবারে এই গানেই অসাধারণ নৃত্য পরিবেশন করেছে এক ছোট্ট খুদে। এখন সেই ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়।

বিজ্ঞাপন

সেই ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, মাথার ওপর নীল আকাশ ও চারিদিকে খোলামেলা প্রাকৃতিক পরিবেশকে সাক্ষী রেখে গানের তালে অসাধারণ কোমর দুলিয়ে নৃত্য পরিবেশন করে চলেছে এক ছোট্ট খুদেশিল্পী। আর এদিন একেবারে মানানসই সাজেই সেজে উঠেছিল বাচ্চাটি। পরনে লাল রঙের শাড়ি, হাতে-কানে-গলায় সিটি গোল্ডের গহনা, সেইসঙ্গে মাথার চুল খোপা করে বাঁধা লাল ফুলের মালা। সব মিলিয়ে লাল পড়ির চেয়ে কম দেখাচ্ছিলো না বাচ্চাটিকে। তবে, গানের তালে বাচ্চাটির নাচের অঙ্গি-ভঙ্গিমা থেকে স্পষ্টই বোঝা যাচ্ছে সে বেশ আনন্দের সঙ্গেই নাচ করে চলেছে।

ভিডিওটি তরি রয় নামক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হতেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ভিডিওটি ৯ মাস আগে পোস্ট হলেও বর্তমানে এই ভিডিওটি পৌঁছে গিয়েছে প্রায় ১৪ হাজার মানুষের কাছে, সেইসঙ্গে শত শত মানুষের প্রশংসা মূলক মন্তব্যে ভরে উঠেছে তার কমেন্ট বক্স। সেখানে কেউ বলেছেন-‘ খুব সুন্দর হয়েছে তোমার নাচ।’ আবার কেউ বলেছেন-‘ অসাধারণ হয়েছে, শুভকামনা রইল।’ বলাই বাহুল্য এতোটুকু বয়সে বাচ্চাটির মধ্যে যেভাবে প্রতিভা ভরপুর রয়েছে তাতে খুব শীঘ্রই নিজেকে প্রতিষ্ঠিত করে তুলবে সে।

এছাড়া এখন তো সোশ্যাল মিডিয়া একটি গুরুত্বপূর্ণ মাধ্যম, যেখানে মানুষ নিজের প্রতিভাকে প্রদর্শন করে নিজের পরিচিতি অতি সহজেই গড়ে তুলতে পারছেন। আর সেই তালিকা থেকে যে আট থেকে আশি কেউই বাদ যাচ্ছেন না, তার প্রমান পাওয়া যাচ্ছে প্রতিদিন প্রতিমুহূর্তে ফুটে উঠছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এর থেকে আরেকটি কথা বলাই যায় যে পরবর্তীকালে এর প্রবণতা হয়তো আরো বেশি লক্ষ্য করা যাবে, তা এখন থেকে স্পষ্টই বোঝা যাচ্ছে।

Related Articles