×
ভাইরাল

ঢোল বাজিয়ে ট্রেনের মধ্যে অসাধারন সুরে দুর্দান্ত গান বালকের, রাতারাতি ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

অসাধারণ গান গেয়ে ফের ভাইরাল হল এক খুদে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা কত কিছুই না দেখতে পাই। প্রতিনিয়ত নতুন নতুন সব ভিডিও উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়। কেউ গানে ভালো আবার কেউ নাচে, কেউ কবিতায় আবার কেউ মানুষকে হাসাতে এক্সপার্ট। আর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিনিয়ত একেকটা নতুন প্রতিভার আবিষ্কারও হচ্ছে।

বিজ্ঞাপন

যেমন কিছুদিন আগেই ভাইরাল হয়েছিলেন ‘বাচপান কা প্যায়ার’ (Bachpan Ka Pyar) গায়ক ছত্তিশগড়ের সহদেব দিরডো (Sahadev Dirdo)। এর আগে ভাইরাল হলেন, রানাঘাটের রাণু মন্ডল (Ranu Mondal)। তারও পরে ভাইরাল হলেন, বীরভূমের ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। সোশ্যাল মিডিয়া জুড়ে এখনো রাজত্ব করে চলেছে ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) গানটি। ভুবন বাদ্যকরও তাঁর গানের জন্য বিখ্যাত হয়েই চলেছে দিনের পর দিন। বড় বড় জায়গা থেকে প্রস্তাব আসছে তাঁর গান শোনার জন্যে।

এমনকি ছত্তিশগড়ের সহদেবও এখনো খুব পরিচিত সবার কাছে। বলিউডের গায়ক বাদশার (Badshah) সঙ্গেও সে ইতিমধ্যেই একটি গান গেয়ে ফেলেছেন। সম্প্রতি এই কিশোর সহদেব ‘মানি হাইস্ট’ (Money Hiest) ওয়েব সিরিজের ‘বেলা চাও’ (Bella Ciao) এর জন্যে ফের সংবাদের শিরোনামে এসেছিলেন। এবার সহদেবের মতোই আরেকটি কিশোর শিল্পী দুর্দান্ত ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, অপরিষ্কার জামাপ্যান্ট পরে উসকো খুসকো চুলে একটি বালক আপন মনে গান গাইছে ট্রেনের কামড়ায়।

তাঁকে দেখেই বোঝা যাচ্ছে, সে কতটা অসহায়। বলিউডের একটি অন্যতম হিট গান ‘আভি তো পার্টি শুরু হুই হে’ (Abhi Toh Party Shuru Hui) এই গানটিই শোনা যাচ্ছে তাঁর কন্ঠে। ঢোল হাতে নিয়ে এই কিশোরে গান গাওয়ার প্রতিভা দেখে দর্শকেরা রীতিমতো হাততালি দিচ্ছেন। ইতিমধ্যে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় সুপার ভাইরাল হয়েছে। আর সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি এতটাই শেয়ার হয়েছে, যাতে এই বাচ্চাটির প্রতিভা সর্বসম্মুখে পৌঁছুতে পারে।

Related Articles