×
ভাইরাল

বন্ধ ঘরে ভোজপুরি গানে তুমুল নাচ সুন্দরী বৌদির, তুমুল ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যেখানে অতি দ্রুত পৃথিবীর যেকোন আনাচে কানাচে ভাইরাল হয়ে পড়ে মানুষের নানান রকম কীর্তিকলাপের ভিডিও, যার মাধ্যমে খুব সহজেই মানুষ পরিচিতি লাভ করছেন । আর একের পর এক ট্রেন্ডিং গানে কোমর দুলিয়ে তারা হয়ে উঠছেন সোস্যাল মিডিয়ার সেনসেশন । সম্প্রতি, বন্ধ ঘরে ভোজপুরি গানে তুমুল নাচ সুন্দরী বৌদির, তুমুল ভাইরাল ভিডিও।

বিজ্ঞাপন

বিবাহের পর গৃহবধুরা নিত্যদিনের ঘরের কাজ করতে বসে নিজেদের কথা প্রায় ভুলেই বসেছেন। যারা শখ-আহ্লাদ সব কিছু বিসর্জন দিয়ে এতটাই ব্যস্ত হয়ে গিয়েছেন যে নিজেদের শখের কাজগুলোর পেছনে সময় দেওয়া হয়ে ওঠেনা। তবে মাঝেমধ্যেই এমন বহু গৃহবধূদের লক্ষ্য করা যায়, যারা সোশ্যাল মিডিয়াকে মাধ্যম হিসেবে বেছে নিয়ে সকলের সামনে তুলে ধরেন তাদের প্রতিভা।

সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় আবারো একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ঘর বন্ধ অবস্থায় একজন যুবতী বৌদি পিঠ চেড়া ব্লাউজ ও হলুদ রঙের শাড়ি পড়ে জনপ্রিয় ভোজপুরী গানে কোমর দোলাতে। গানের তালে তার অসাধারণ কোমরের হিল্লোল মুহুর্তের মধ্যে নজর কেড়েছে নেটিজেনদের। তবে, নাচের পাশাপাশি তার পারফেক্ট ফিগার নজর কেড়েছে নেটিজেনদের।

ভিডিওটি জাহাঙ্গীর নামক ইউটিউবার প্লাটফর্মে পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ইতিমধ্যে ভিডিওটি পছন্দ করেছেন শত শত মানুষ। তার এই এনার্জি মুগ্ধ করেছে সকলকে।

Related Articles