×
ভাইরাল

ভুলভাল লিরিক্স বলে গান গেয়ে ‘KK’-কে শ্রদ্ধা হিরো আলমের, রইল ভিডিও

বিজ্ঞাপন

কেকে-র গাওয়া ‘কাইটস’ (Kites) সিনেমার জনপ্রিয় গান ‘জিন্দেগী দো পাল কী’ ( Zindegi Do Pal Ki) গেয়ে ফের কটাক্ষের মুখে হিরো আলম(Hero Alam)। তাঁর গানে না আছে সুর, না আছে কোনো তাল, না রয়েছে উচ্চারণের কোনো ধরন। অথচ এসব কিছুর তোয়াক্কা না করেই প্রতিবারের মতো তিনি আত্মবিশ্বাসের সাথে গেয়ে গিয়েছেন প্রয়াত গায়কের গান। যা শুনে রীতিমতো ক্ষিপ্ত নেটিজেনরা। আপনাদের জন্যে রইলো গানের ভিডিওটি।

বিজ্ঞাপন

সম্প্রতি রবীন্দ্র সঙ্গীত গেয়েও সে গানের বারোটা বাজিয়েছিলেন তিনি (Hero Alam)। সেই ভিডিও-ও সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছে সর্বত্র। ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে রবীন্দ্রনাথের জনপ্রিয় গান ‘আমারও পরাণ যাহা চায়’ (Amaro Porano Jaha Chay) গাইছেন তিনি। এরপর ‘আমি শুনেছি সে দিন তুমি’ গানটিও গেয়ে শুনিয়েছেন তিনি। আর সেই গান শুনেই এক্কেবারে ক্ষেপে উঠেছেন নেটিজেনরা। নেটিজেনদের মতে যে গানই তিনি গান, সেই গানেরই ১২ টা বাজিয়ে ছাড়েন তিনি।

তিলোত্তমা থেকে তাঁকে বিদায় নিতে হয়েছে কফিনে বন্দি হয়ে। নব্বইয়ের দশক থেকে শুরু করে এ পর্যন্ত একাধিক অসাধারণ গান উপহার দিয়েছেন কেকে ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ (Krishnakumar Kunnath)। ৩১শে মে অকস্মাৎ মৃত্যু হয়েছে স্বনামধন্য গায়কের। তাঁর শুভাকাঙ্ক্ষী এবং বন্ধু মহলে এসেছে শোকের ছায়া। তার প্রতি শ্রদ্ধা জানাতে ‘পল’ গেয়ে প্রয়াত গায়ককে সম্মান জানিয়েছিলেন অনুপম রায় (Anupam Roy)।

শুধু অনুপমই নয় ভারতের এই জনপ্রিয় প্রয়াত শিল্পীকে স্মরণ করে তাঁরই গান গাইলেন ওপার বাংলার হিরো আলম। বাংলাদেশের হিরো আলমকে আলাদা করে চিনে নেওয়ার প্রয়োজন হয় না আমাদের। আসল নাম আশরাফুল আলম হলেও সকলের কাছে তিনি হিরো আলম নামেই পরিচিত। ফেসবুক থেকে ইউটিউব সর্বত্রই বিচরণ রয়েছে তাঁর। ছবির পরিচালনা থেকে শুরু করে গান গাওয়া এমনকি সিনেমায় অভিনয় করা সবকিছুই করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। যদিও তাতে প্রশংসার বদলে কটাক্ষের শিকার এমনকি হাসির পাত্রে পরিণত হতে হয় তাঁকে।

Related Articles