×
ভাইরাল

এবার হিরো আলমের সাথে ডুয়েট গান গাইতে চলেছেন রানাঘাটের লতা রানু মন্ডল! রইল ভিডিও

বিজ্ঞাপন

ভাইরাল লতাকন্ঠী রানু মন্ডলের (Ranu Mondol) এখন চাহিদা হেভি! সম্প্রতি, বাংলাদেশের ভাইরাল নায়ক হিরো আলমের (Hero alom) সঙ্গে গান গেয়েছেন তিনি, এমনকি রানুদির সঙ্গে গান গাওয়া জন্যে ভাইরালস্টার হিরো আলম সুদূর বাংলাদেশ থেকে কলকাতায় পারি দিয়েছেন! কলকাতার লেকটাউনে হয়েছে হিরো আলম এবং রানুদির গানের শুটিং!

বিজ্ঞাপন

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সর্বত্র প্রচার হয়ে গিয়েছে যে, হিরো আলম এবং রানুদি একইসঙ্গে গান গাইছেন! যদিও শুধু রানুদি নয়, কলকাতার ভাইরাল স্টার ভুবন বাদ্যকরের সঙ্গেও হিরো আলম গান করছেন। হিরো আলমকে চেনেন না এরকম মানুষ বোধহয় আমাদের বাংলায় খুব কমই আছেন! নানারকম কান্ড-কারখানা করে মানুষকে প্রতিনিয়ত হাসিয়ে চলেছেন হিরো আলম।

এবার রানুদির সঙ্গে গান গাইলেন তিনি! গানের নাম, ‘তুমি ছাড়া আমি’ (Tumi Chhara Ami)! এই গানের গীতিকার প্রীতম, মিউজিক ডিরেক্টর, মেহদীপ, প্রযোজনায় যাত্রাপালা। দর্শকদের উদ্দেশ্যে রানু মন্ডল বললেন, ‘যারা শ্রোতা ভালো লাগলে নিশ্চয়ই শুনবেন, আমার গানটি গেয়ে খুবই ভালো লেগেছে!’ সঙ্গে হিরো আলমও সবাইকে অনুরোধ করেছেন গানটি শোনার জন্যে!

এই খবর পাওয়ার মাত্রই সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়ে গিয়েছে যে, রানু-হিরো আলম একসঙ্গে! সুতরাং, বোঝাই যাচ্ছে, গানটি কিরকম হতে পারে! যদিও এই গানটি যে ভাইরাল হবেই তাইই মনে করছেন একাধিক দর্শক। সঙ্গে যে, এই গানটি দর্শকদের কাছে ফের হাসির খোরাকে পরিণত হবে সেই মতামতও দিয়েছেন একাধিক দর্শকমন্ডলী। Hero Alom Official ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে সম্প্রতি এই ভিডিওটি।

Related Articles