×
ভাইরাল

পদ্মা সেতু নিয়ে নতুন গান বাঁধলেন হিরো আলম, রইল ভিডিও

বিজ্ঞাপন

মুক্তি পেল হিরো আলমের নতুন গান ‘পদ্মাসেতু’ (Hero Alom Padma Setu)। সোশ্যাল মিডিয়ার সাহায্যে এখন যে কারুরই ভাগ্য ফিরে যেতে পারে। এরকম জ্বলজ্ব্যান্ত উদাহরন আমরা অনেক পেয়েছি। যেমন রানু মন্ডল (Ranu Mondal), ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) ইত্যাদি। তবে এক্ষেত্রে বাংলাদেশের সেনসেশন হিরো আলমের কথা ভুললে চলবে না। তাঁরও জনপ্রিয়তাও কিন্তু সোশ্যাল মিডিয়ার সুবাদেই। একের পর এক গানের মজার মজার সুর করে সর্বক্ষণ হাসিয়ে চলেছেন নেটিজেনদের।

বিজ্ঞাপন

তাঁর একেকটা কান্ড-কারখানা দেখে হাসতে হাসতে গড়াগড়ি। যদিও এই কারণে বহুবার বিপাকে পড়েছেন তিনি। কিছুদিন আগেই রবীন্দ্রসঙ্গীতকে বিকৃতির সুরে পড়ে কটাক্ষের সম্মুখীন হয় হিরো আলম। ভারতের সঙ্গেও তাঁর বরাবর যোগাযোগ। বিশেষ করে কিছুদিন আগেই ভুবন বাদ্যকর এবং রানু মন্ডলের সঙ্গে তাঁর একটি নতুন এলবামের গান রেকর্ড করে গিয়েছেন তিনি। তবে তাঁর বিরুদ্ধে কিছুদিন আগেই জনতা বেশ রুষ্ট হয়েছিল এমনকী তাঁর নামে থানায় অভিযোগও দায় হয়েছিল।

তবে এই ঘটনার কোনও সত্যতা নেই। কিন্তু তাঁর বিভিন্ন ট্রেন্ডিং গানকে বিকৃতি সুরে গাওয়া, নেটমাধ্যমের অন্যতম হাসির রসদ। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে তুলোধনা করতেও ছাড়েন না পাবলিকরা। এটাই হয়তো তাঁর ভুলভাল গান করার উৎসাহ বাড়িয়ে দেয় আরো। যাই হোক, এখন বাংলাদেশের সংবাদ দুনিয়ায় চর্চায় রয়েছে ‘পদ্মা সেতু’। কিছুদিন আগেই এই সেতুর উদ্বোধন করেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা (Sheikh Hasina)। এমনকি এই সেতু ঘিরে একটি আস্তো সিনেমাও তৈরি হয়েছে।

তাই এই সেতু এখন বাংলাদেশের অন্যতম চর্চিত বিষয়। বাংলাদেশের গৌরব পদ্মা নদী। নদীর উপরেই এই সেতুর নির্মাণ, বাংলাদেশের মানুষদের কাছে একটি স্বপ্নের প্রকল্প। এবার এই সেতু ঘিরেই গান বাঁধলেন হিরো আলম, শুধু সে নয় তাঁর সঙ্গে আরেকজন গায়কও ছিল। আর এই গানের মধ্যে শেখ হাসিনা বিষয়ক অনেক কথা রয়েছে। কিছুদিন আগেই Rock Star BD নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে এই ভিডিওটি। যাতে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles