×
ভাইরাল

সাপের সাথে লিপ কিস! যুবতীর সাহস দেখে হতবাক নেটবাসী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বর্তমানে স্মার্ট ফোন ব্যবহার করেন না এমন মানুষ নেহাতই কম রয়েছে। আর সেই মুঠোফোন ও ইন্টারনেটের দৌলতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে এমন অনেক জিনিস যা বেশ উপভোগ করছেন মানুজন। সেখানে যেমন মানুষের বিভিন্ন প্রতিভা, কীর্তিকলাপের ভিডিও ভাইরাল হয় তেমনি পাল্লা দিয়ে ছড়িয়ে পরে পশুপাখিদের সব কান্ড এবং এগুলি শেয়ার করেই মানুষ অর্জন করে চলেছে বিপুল পরিমাণে জনপ্রিয়তা। সম্প্রতি, সেই ধারা বজায় রেখেই সোশ্যাল মিডিয়ায় দেখা মিলল এক অবাক করা কান্ড। এক বিশালাকৃতির কালো সাপকে চুম্বন খাচ্ছে এক তরুনী!

বিজ্ঞাপন

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক তরুনীর সামনে ফনা তুলে দাড়িয়ে রয়েছে কুচকুচে কালো রঙের বিশাল লম্বা এক সাপ। এই বিশাল সাপটি দেখে আশা করি চিনতে পেরেছেন সকলেই। এটি হল কিং কোবরা! আর এই সাপটিকেই একটুকু ভয় না করে সাপটির সামনে হাঁটু গেড়ে বসে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করছে এই তরুণী। তাও আবার এক বার নয় দুই বার। তবে এখানেই শেষ নয়, এরপর আবার সাপের মাথায় হাত বুলিয়ে আদরো করছে সে। আর সবচেয়ে অদ্ভূত বিষয় সেই সাপটি একবার ছোবল মারা তো দূরের কথা একটুও নাড়াচাড়া করেনি।

সাপ, যেখানে নাম শুনলেই ভয়ে আঁতকে ওঠেন মানুষজন। সাপ মাত্রই মানুষের কাছে ভয়ঙ্কর এক সরীসৃপ। এর এক ছোবলেই প্রাননাশ সবার। তা জানা সত্বেও এই তরুনীর সাহস দেখবার মতো। বলাবাহুল্য, বিশালাকৃতির কিং কোবরার সহীত এই তরুণীর এমন কাণ্ডকারখানা পরিচয় দিয়েছে সাহসিকতার। তবে, এর আগেও নেট দুনিয়ায় এমন দৃশ্য দেখা মিলেছে। কিন্তু এক্ষেত্রে সাপের আকার আয়তন দেখেই আতঙ্কে শিউরে উঠবেন আপনি।

 

View this post on Instagram

 

A post shared by Saurabh Jadhav 2110 (@rasal_viper)

ভিডিওটি ‘রাসেল ভাইপার’ নামক ইনস্টাগ্রাম পেজে পোস্ট হতেই নেটদুনিয়ায় ব্যাপক তোলপাড় করেছে। ইতিমধ্যে ভিডিওটিতে লাইক এসেছে ১৮ হাজারের ঘরে সঙ্গে তরুণীর সাহসিকতার প্রসংশায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। সে ক্ষেত্রে অনেকেই বলেছেন-‘ হর হর মহাদেব, জয় ভোলেনাথ জয় মাতা।’ তবে, বর্তমানে নেট দুনিয়ার আনাচে কানাচে ছড়িয়ে পড়েছে এই ভিডিওটি।

Related Articles