×
ভাইরাল

একি কাণ্ড! ছাগল খাচ্ছে সিগারেট, দেখে অবাক নেটবাসী, রইল ভিডিও

বিজ্ঞাপন

সেকি কাণ্ড, সিগারেট কিনা ছাগলও খায়? সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ঝড়ের বেগে ভাইরাল হয় তাই না, কেউ কেউ আজব গান গেয়ে ভাইরাল হচ্ছে, কেউ কেউ আবার আজব আজব নাচ করে ভাইরাল হচ্ছে। তবে আজব হোক বা দারুণ সবটার জন্যেই মানুষ এখন সোশ্যাল মিডিয়ায় পপুলার খাতায় নাম লেখাতে পারে। হ্যাঁ, সেই বিষয়ে কোনও সন্দেহ নেই। বিশেষ করে, সোশ্যাল মিডিয়ায় এখন বেশি ভাইরাল হচ্ছে পশু ও পাখিদের আজব আজব ভিডিও। বলা চলে বিরল ভিডিও। পশু পাখিদের ভাইরাল দৃশ্য নিজের চোখে খুব একটা পড়বে কি না তা সন্দেহ আছে রীতিমতো।

বিজ্ঞাপন

কোথাও একটা পাইথন সাপ, গাছ বেয়ে উপরে উঠছে আবার কোথাও হাতির নাচ চোখে পড়ছে। বলুন না, এগুলো কি হচ্ছে সোশ্যাল মিডিয়া ছাড়া দেখা সম্ভব! আর এখন এইরকম ভিডিওই মানুষ পছন্দ করছে বেশি। তাইতো মানুষের চাহিদার কথা মাথায় রেখে একেকটা ইউটিউব ব্লগার পশু-পাখিদের একেকটা বিরল ঘটনা প্রতিনিয়ত আমাদের সামনে এনে দিচ্ছে। এবার ভাইরাল হল একটি পাঠার সিগারেট খাওয়ার দৃশ্য। কি ভাবছেন, মানুষই কি একা সিগারেট ফুঁকতে পারে, আর কেউ পারেনা?

আরে বাবা পশুরাও তো প্রাণী নাকি, তাদেরও তো মানুষের মতো সিগারেট খেতে ইচ্ছে করতে পারে নাকি! হ্যাঁ, তবে চলুন ব্যাপারটা খোলাসা করা যাক। বালুরমাঠ মোহাম্মাদপুরে রাশিদা ছাগল ফার্ম থেকে সম্প্রতি এরকম একটা দৃশ্য উঠে এসেছে। যেখানে এই ছাগলের ফার্মের মালিক নিজেরাই বলছে, তাঁদের ছাগল শুধু সিগারেট খায় তা নয়, তারা চাও খায় এবং মদও খায়। কি আশ্চর্য বিষয় তাইনা। নিশ্চয়ই তাজ্জব বনে যাচ্ছেন। হ্যাঁ, যাতে বিশ্বাস হয় সেজন্যেই ওই ইউটিউবারটি ভিডিও করে দেখিয়েছে এই দৃশ্যগুলি সবার কাছে।

যেখানে দেখা যাচ্ছে, একটি ছাগলের কাছে সিগারেট রাখতেই, ছাগলটি সিগারেট খাওয়ার জন্যে কি ভাবে ছটফট করছে। এবং তাকে সিগারেট দেওয়াতে সে রীতিমতো মানুষের মতো টানছে। আবার কি, মালিকের কথায় শুধু সিগারেট নয়, ওই ছাগল মদও খায়। এমনকি চাও, কি অবাক হচ্ছেন তাই না। চলুন এক ঝলকে দেখে নিন ভিডিওটা। সম্প্রতি Saad TV নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে, যেখানে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা অতিক্রম করেছে।

Related Articles