×
ভাইরাল

ঘরের ভিতর জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ তিন সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বর্তমান যুগে প্রতিভার বিকাশের মাধ্যম হিসেবে মানুষ বেছে নিয়েছেন সোশ্যাল মিডিয়া। মানুষের জীবনে ওতপ্রোত ভাবে জড়িয়ে ইন্টারনেট। সেই জন্য মানুষের সুপ্ত গোপনে লুকিয়ে রাখা প্রতিভা গুলি নিমেষের মধ্যে ছড়িয়ে পড়ছে সকলের কাছে। তেমনি ভাইরাল হলো তিন যুবতীর নাচ। হিন্দি গানে এমন সুন্দর নাচ করলে এই যুবতীরা ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন।

বিজ্ঞাপন

সম্প্রতিকালে প্রায় রোজই বেশ কিছু ভিডিও ভাইরাল হয়ে থাকে। তাদের মধ্যে নাচের ভিডিওর সংখ্যা বেশি। কাজের ফাঁকে হোক কিংবা অবসর সময় সোশ্যাল মিডিয়ার বিভিন্ন সাইডে ভিডিও দেখে থাকেন মানুষ। গান, আবৃত্তি ও রান্না ইত্যাদি ভিডিও দেখলেও মানুষের প্রিয় তালিকার মধ্যে সর্বোচ্চ স্তরে থাকে সুন্দর নাচের ভিডিও। তেমনি এক নাচের ভিডিও ভাইরাল নেট পাড়ায়।

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন দিকের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ইউটিউব। প্রতিভাবান ব্যক্তিরা ইউটিউবে নিজের চ্যানেল খোলেন এবং সেইখানে নিজেদের উপস্থাপনা গুলি ভিডিও করে পোস্ট করে থাকেন। আবার অনেক সময় বিভিন্ন নাচের ক্লাসেরও ইউটিউব চ্যানেল থাকে। তেমনি একটি চ্যানেল জি এম ড্যান্স সেন্টার(GM Dance Centre)। চ্যানেলটির পাঁচ বছর আগে ওপেন করা হয়ে ছিলো। চ্যানেলটির সাবস্ক্রাইবার সংখ্যা প্রায় নয় লক্ষের কাছাকাছি।

ভিডিওতে তিন সুন্দর যুবতীকে দেখা যাচ্ছে ড্যান্স ফ্লোরে ‘গাল করকে'(Gal Karke)। কোরিওগ্রাফার দীপক তুলস্যান (Deepak Tulsyan) নাচটি কোরিওগ্রাফি করেছেন। তিন যুবতীর মধ্যে সিলভার কালারের ড্রেস পরা যুবতী নিজের নাচের কৌশল এবং নিজের সৌন্দর্যতা দিয়ে নেটিজেনের দৃষ্টি আকর্ষণ করেছে। এছাড়াও পুরো ভিডিওটি সকলের বেশ ভালো লেগেছে। ইতিমধ্যে আশি হাজারের অধিক মানুষ নাচের ভিডিওটি দেখেছেন।

Related Articles