×
ভাইরাল

প্রকাশ্যে গ্রাম্য রাস্তায় ‘সামি সামি’ গানে শাড়ি পরে দুর্দান্ত নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

পুষ্পার ঝড় বয়ে চলেছে সারা ভারতবর্ষে এবং বিদেশেও। ডায়লগ থেকে গান সবকিছুই সুপারহিট। ছোট থেকে বড় সকলের মুখে মুখে সিনেমার গান গুলি প্রচার পাচ্ছে। সাথে নকল করা হচ্ছে পুষ্পা চরিত্রে অভিনীত অভিনেতা আল্লু অর্জুনের স্টাইল এবং তার সাথে প্রতিটি গানের নাচের স্টেপ ফলো করছে দর্শক।

বিজ্ঞাপন

পুষ্পার অন্যতম হিট গান ‘সামি সামি’ (Saami Saami) তামিল, তেলেগু, মালায়ালাম এবং হিন্দিতে রেকর্ড করা হয়েছে। প্রতিটি ভাষায় গানটি বেশ জনপ্রিয়তা লাভ করেছে। গানটি রিলিজ হবার পরেই গানটিতে কোরিওগ্রাফার থেকে সাধারণ মানুষ ও অভিনেতা অভিনেত্রী ভিডিও বানাতে শুরু করেছেন। যে ভাষায় গান হোক না কেন রশমিকা স্টেপ অনুসরণ করেই ভিডিও তৈরি হচ্ছে।

কোরিওগ্রাফার পূজা সামন্ত নিজের ইউটিউব চ্যানেলে সুনিধি চৌহানের স্বামী ভার্সনটি তে নেচে মাতিয়ে দিলেন। সম্পূর্ন নাচটি তার নিজের কোরিওগ্রাফি করা। গ্রামের রাস্তায় দাড়িয়ে নাচের ভিডিও ভাইরাল মুহূর্তে। হাল্কা চুল বেধে, নীল লাল শাড়ি পরে সাথে হাতে নীল লাল চুড়ি এবং চোখে সানগ্লাস। পুরো গেটাপ টাই নজর কেড়েছে নেটিজেনের।

ভিডিও টি দেখে প্রশংসা করছেন দর্শক। এই মুহূর্তে ১ মিলিয়ন মানুষ দেখেছেন নাচের ভিডিও টি। সাথে লাইক করেছেন ১৫ হাজার মানুষ ।

Related Articles