×
ভাইরাল

দামি গাড়ি ও বাড়ির পর আইফোন ১৩ কিনলেন ভুবন বাদ্যকর, রইল ভিডিও

বিজ্ঞাপন

আইফোন কিনেছেন বাদামকাকু, তা নিজেই সোশ্যাল মিডিয়ায় জাহির করলেন গায়ক। সোশ্যাল মিডিয়া এখনও কাঁপাচ্ছে বীরভূমের প্রত্যন্ত গ্রাম কুড়ালজুড়ির বাসিন্দা ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) গানটি। যে গানটি শুধু দেশ নয় বিদেশেও রীতিমতো রাজ করেছে। শুধু তাই নয়, টলিপাড়া থেকে দক্ষিণী এবং বলিউড প্রতিটি বিনোদন ক্ষেত্রের সেলিব্রিটিরা ও এই গানের সহিত দুর্দান্ত কোমর দুলিয়েছেন।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ায় তাঁর গান ভাইরাল হওয়া মাত্রই বিভিন্ন জায়গা থেকে ডাক পড়ছে বাদাম কাকুর। তাঁর ক্রমাগত উন্নতির ছবি দেখে চোখ টানছে নেটিজেনদেরও। মুম্বইয়ে গিয়ে তাঁর নতুন গান রেকর্ড করে আসা থেকে শুরু করে বাংলাদেশের ভাইরাল গায়ক হিরো আলমের (Hero Alom) সঙ্গে জুটি বাঁধা, সমস্তটাই বাদামকাকুকে একেবারে উন্নতির শীর্ষে ফেলে দিয়েছে। খড়ের বাড়ি থেকে পাকা ছাদের বাড়ি করেছেন তিনি। একেবারে অট্টালিকার মতন নিজের স্বপ্নের অট্টালিকা বানিয়েছেন।

যে বাড়িটি আহামরি ভাবে সাজিয়েছেন বাদামকাকু। বউয়ের জন্যে নাতি-নাতনির জন্যে আলাদা ঘরও তৈরি করেছেন। সম্প্রতি, তিনি নিজের ইউটিউব চ্যানেল থেকে একটি নতুন ভিডিও শেয়ার করলেন অনুরাগীদের উদ্দেশ্যে। যেখানে তাঁকে বলতে শোনা গেল, তিনি নতুন মোবাইল উপহার পেয়েছেন দিল্লিতে গানের অনুষ্ঠান করতে গিয়ে।

সেই অনুষ্ঠানের উদ্যোক্তাদের তরফ থেকে এই বহুমূল্য আইফোনটি উপহার পেয়েছেন সকলের প্রিয় বাদাম কাকু। কিছুদিন আগে জি বাংলার ‘দাদাগিরি’তেও প্রতিযোগী হিসেবে উপস্থিত হয়েছিলেন তিনি। সম্প্রতি ভুবন বাদ্যকর জানিয়েছিলেন এই মুহূর্তে ভীষণ ব্যস্ত তিনি। তাই অনুরাগীরাও চান, বাদামকাকু যাতে আরও উন্নতি হয়। বলা বাহুল্য, বাদাম কাকুও এই উপহার পেয়ে বেজায় খুশি হয়েছেন।

Related Articles