×
ভাইরাল

Viral: শুর দিয়ে ঠেলে নিজের থেকে বড় গাছকে মাটিতে ফেলে দিলো হাতি, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বিশালাকার হাতি গভীর জঙ্গল দিয়ে হেঁটে আসার সময় একটা বিশালাকার গাছ তার পথে বাধা হয়ে দাঁড়াতেই হাতিটি (Elephant) কি করল জানেন? স্বাভাবিকভাবেই উপড়ে ফেলে দিল। আজকাল প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় পশু-পাখিদের ভিডিও ভাইরাল হচ্ছে। আর তা মানুষের থেকেও বেশি ভাইরাল হচ্ছে। আর এই ভিডিওগুলি এখন সোশ্যালবাসীদের আনন্দের রসদ।

বিজ্ঞাপন

পশুদের নানা ভিডিও প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে, যার মধ্যে রয়েছে, কেউ বিশালাকার সাপকে নিয়ে খেলাধূলা করছে কোনো ভয়ডর নেই। আবার কখনও সাপ গাছে উঠে পড়ছে। আবার কখনো হাতি মগডালে ওঠার চেষ্টা করছে, আবার কখনো হাতি কোমর দুলিয়ে নাচছে, আবার কোনও হাঁস ম্যারাথনে দৌড়াচ্ছে।

হ্যাঁ, এরকম একেকটা ভিডিও প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় দাপিয়ে বেড়াচ্ছে। তবে এবার যে ভিডিওটির কথা আলোচনা করব তা দেখে একেবারে চোখ কপালে উঠবে আপনারও। সব চাইতে বড় কথা হল, এরকম পশু-পাখিদের ভিডিও খুব একটা সহজে চোখে পড়বে না আপনাদের। তাই সোশ্যাল মিডিয়ার ওপরেই ভরসা রাখতে হবে। সম্প্রতি যে ভিডিও টি ভাইরাল হয়েছে, সেখানে দেখা গেল, একটি হাতির চলার পথে কিনা বাঁধ সেধেছে একটি বিশালাকার গাছ। কি করবেন তিনি ভেবে না পেয়ে, চটজলদি গাছটিকে একেবারে উপড়ে ফেলে দিল। তাও আবার তার লম্বা সুর দিয়ে। ভাবুন তো কত ক্ষমতা তার।

অবশ্য তিনি হাতি বলে কথা, বিশালাকার শরীর, একটু তো রোয়াব তার থাকবেই। সেটাই আর কি দেখাল হাতিটি। তবে এখানেই শেষ নয়, গাছটিকে ফেলে হাতি তার ওপর দিয়ে পার হয়ে সে তার গন্তব্যস্থলে গেল। কি নিদারুণ দৃশ্য তাইনা। ভাবুন তো এই দৃশ্য কখনো নিজের চোখে দেখতে পারবেন কি? যদিও এই ভিডিওটি কোথাকার তা বোঝা না গেলেও, হাতি এই কান্ডটি যেখানে করল তা একটু গভীর জঙ্গল তা বেশ বোঝা গেল। তবে এখানে আশ্চর্য হওয়ার কিছু নেই, সাধারণ গাছ ফেলে দেওয়া হাতিদের পক্ষে কোনো ব্যাপারই নয়।

Related Articles