×
ভাইরাল

অবিশ্বাস্য! মাছ খেতে গিয়ে মাছের তাড়া খেয়ে পালালো বিড়াল, তুমুল ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বেড়ালের প্রিয় খাদ্য মাছ। সেই জন্যেই বেড়ালের থেকে মাছ লুকিয়ে রাখা বেশ মুস্কিল হয়ে দাঁড়ায়। কারণ তারা দূর দূর থেকে মাছের গন্ধ পেলে চলে আসে খেতে। তবে সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা মিললো সম্পূর্ন বিপরীতধর্মীয এক কাজ। মাছ খেতে গিয়ে মাছের তাড়া খেয়ে পালিয়ে গিয়ে নিজের প্রাণ বাঁচালো এক বেড়াল।

বিজ্ঞাপন

অনেকেই নিজেদের পোষ্যদের ভিডিও পোস্ট করে থাকেন। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে,রাস্তায় পড়ে থাকা একটি মাছের দিকে এগিয়ে আসছে একটি বিড়াল।আর এই দৃশ্যটি বেশ স্বাভাবিক। কিন্তু এরপর ভিডিওতে যা দেখতে পাওয়া যায় তার পরে আর হাসি থামিয়ে রাখতে পারছেন না নেটিজেনদের এক বিরাট অংশ।

রাস্তায় পড়ে থাকা মাছটি যে জ্যান্ত রয়েছে তা প্রথমে বুঝতে পারেনি বেড়ালটি। সে মৃত মাছ ভেবে মাছটির কাছে যাওয়ায় মাছটি লাফিয়ে ওঠে। আর স্বাভাবিক ভাবেই বিড়ালটি অত্যন্ত ঘাবড়ে যায়। অবশ্য অনেকে রঙ্গ করে বলেছেন,’ ওই বেড়ালের জানা ছিলো না, মাছ এত জোরে লাফাতে পারে’।

বেড়ালের কান্ড দেখে ভাইরাল ভিডিওতে হাহা রিয়েক্ট উপচে পড়েছে। কারণ বিড়ালটি কেবল ভয় পেয়ে যায়নি। সে এত জোরে দৌড় লাগিয়েছে, যেনো মাছটি তাকে খেয়ে ফেলতে পারে। এই ব্যস্ততায় ভোরা দিনে এই ভিডিওটি একরাশ আনন্দ এনে দিয়েছে নেটিজেনদের কাছে।

Related Articles