×
ভাইরাল

ফিটনেসে পুরুষদেরও টেক্কা দেবেন মহিলা! একের পর এক পুশআপ মেরে সকলকে তাক লাগলেন যুবতী, রইল ভিডিও

বিজ্ঞাপন

নতুন বউ পার্লারকে জিম মনে করে শুরু করলেন শরীরচর্চা। তারপরে বেশকিছু বাউন্সারদের পজে ছবি তুললেন। এমন দৃশ্য সত্যিই বিরল। বিয়ে করতে যাচ্ছেন নাকি কোন ফিটনেস প্রতিযোগিতাতে যোগ দিতে যাচ্ছেন বোঝাই যাচ্ছে না। এমন কান্ড দেখে বহু মানুষের ভিন্ন ভিন্ন বক্তব্য।

বিজ্ঞাপন

এই সময় সকলেই খুব স্বাস্থ্য সচেতন। জিম করা থেকে শুরু করে ডায়েট করা সবটাই যেনো গতানুগতিক নিয়মের মধ্যে চলে এসেছে। তবে বহু মহিলারা আছে যারা জিমের প্রপার ড্রেস পরতে পছন্দ করেন না বলে জিম জয়েন করতে পারছেন না। এর ফলেই বেশকিছু মহিলাদের মধ্যে দেখা দিচ্ছে বহু রোগ যার সুস্রশা কেবল নিয়ম মত ব্যায়াম করা।

বডি বিল্ডিং ক্ষেত্রে পিছিয়ে নেই মহিলারা। এমন বহু মহিলারা আছেন যাদের বাইসেপ একজন পুরুষের থেকেও সুগঠিত। বহু মহিলারা ওয়েট লিফটিং এবং বডি বিল্ডিংয়ের মত প্রতিযোগিতাতে অংশগ্রহণ করছেন এবং বিজয়িনীর খেতাব পাচ্ছেন। ভিডিও নতুন বউ তাদের মধ্যেই হয়তো একজন।

ভিডিও নতুন বউ ভারী গয়না এবং ভারি শাড়ি পড়ে অনায়াসে পুশ-আপস দিচ্ছেন। তারপরে নিজের বাইসেপের প্রদর্শনী দেখিয়ে ছবি তুলছেন। বেশকিছু মানুষ এটি নিন্দনীয় মনে করলেও, সমাজের একাংশ বলছেন নারীরা পারলে সবই করতে পারে। বডি বিল্ডিং বা জিম করতে গেলে যে কোন প্রকার শর্ট ড্রেস না হলেও চলে তার জলজ্যান্ত উদাহরণ এই ভাইরাল ভিডিওটি।

Related Articles