×
ভাইরাল

Elephant: মাঝ রাস্তায় হাতির দলকে দেখে সেলফি নিতে গেলো যুবক, তারপর যা হল…. রইল ভিডিও

বিজ্ঞাপন

হাতির পালের সামনে হাতির সঙ্গে সেলফি তোলার ফল হাতেনাতে পেল এক যুবকের দল। সোশ্যাল মিডিয়া মানেই একেকটা ভাইরাল ভিডিও এবং ছবির ভাণ্ডার। এখানে প্রতিনিয়ত একেকটা মজার মজার ভিডিও ভাইরাল হওয়ার পাশাপাশি পশু-পাখিদেরও অনেক ভিডিও ভাইরাল হচ্ছে। আর আমজনতার থেকে পাবলিক বেশি পশু-পাখিদের ভিডিও বেশি নজর কাড়ছে সাইবারবাসীদের। কখনও হাঁসের ভিডিও, কখনও ঘোড়ার ভিডিও আবার কখনো ছাগলেরও মজার মজার ভিডিও ভাইরাল হচ্ছে।

বিজ্ঞাপন

এইতো সেদিন ভাইরাল হয়েছিল ম্যারাথনের ময়দানে ছুটছিল একটি হাঁসের ভিডিও। তারপর একদিন একটি হাতি তার সুর দিয়ে একটি বিশালাকার গাছ ফেলে দিল, সেই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সুতরাং বুঝতেই পারছেন এখন পশু-পাখিদের নানান ভিডিও কতটা আকর্ষণীয় হয়ে উঠছে এখন মানুষের কাছে। এবারও একটি হাতির ভিডিও দারুণ ভাইরাল হল নেটদুনিয়ায়। সাধারণত আমরা জানি, হাতিরা (Elephant) খুবই শান্ত স্বভাবের প্রাণী হয়। কিন্তু রেগে গেলে তাদের চেয়ে বিপজ্জনক পশু আর কেউ নেই! কিছুদিন আগেই একটি ভিডিও ভাইরাল হয়েছিল।

যেখানে দেখা গিয়েছিল, একটি হাতি কাঁঠাল পাড়ার জন্যে মগডালে ওঠার চেষ্টা করছিল, আর যতক্ষণ না পর্যন্ত সে কাঁঠাল ডাল থেকে নামাতে পারছিল না ততক্ষণ সে চেষ্টা চালিয়ে গিয়েছিল। তবে এবার যে ভিডিওটি (Video) ভাইরাল হল। আইএএস অফিসার সুপ্রিয়া সাহু ৬ অগাস্ট সেটি দেখে হাতির আরো একটি কান্ড উঠে এল। একটি আইএস অফিসার ভিডিওটি শেয়ার করে বলেছিলেন – ‘বন্যপ্রাণীর সঙ্গে সেলফির তোলার ক্রেজ মারাত্মক হতে পারে। এই লোকেরা ভাগ্যবান যে দৈত্যাকৃতির এই হাতিগুলি তাঁদের কোনো রকম আঘাত করতে পারেনি! অন্যথায়… শক্তিশালী হাতিদের (Elephant) মানুষকে শিক্ষা দিতে সময় নেয় না’।

এই ৫৬ সেকেন্ডের ক্লিপটিতে দেখা যাচ্ছে, একটি রাস্তায় হাতির পাল দেখতে পেয়ে একটি পর্যটকের গাড়ির ড্রাইভার ঘুরে দাঁড়ায়। আর হাতিদের কাছ থেকে দূরে না গিয়েই সেখানেই কিছু যুবক দাঁড়িয়ে সেলফি তুলতে শুরু করে। আবার একজন যুবক মাঝ রাস্তায় দাঁড়িয়ে একজন নির্ভীক বন্ধুকে সেলফি তুলতে বলে। তিনিও ছবির তোলার জন্য পোজ দেন। এমনকি সেলফি তোলার পর দুজনেই রাস্তায় দাঁড়িয়ে থাকেন। আর সেই মুহূর্তে লোকজনের ভিড় দেখে হঠাৎ হাতির দলটি তাঁদের দিকে ছুটে আসে। আর তাঁরা নিজেকে বাঁচাতে ছুটে আসে। তবে এটাই রক্ষা যে, হাতিরা কারুর ক্ষতি না করে অবশেষে বনে চলে যায়। এই ভিডিওটি এখন পর্যন্ত কয়েক হাজার লাইক পেয়েছে। এছাড়াও, শত শত ব্যবহারকারী প্রতিক্রিয়া জানিয়েজেন। কেউ কেউ বলেছেন, এই যুবকদের থেকে হাতিরা স্মার্ট!

Related Articles