×
ভাইরাল

দুই মস্ত বড় পাইথনকে কাঁধে নিয়ে তুমুল নাচ যুবকের, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

আজকাল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের নিমেষে গোটা পৃথিবীর সঙ্গে পরিচয় ঘটে যায়। কখন কোথায় কি ঘটছে, কে মারা যাচ্ছে, নতুন কোনো প্রাণীজগতের সৃষ্টি হল কিনা সবটাই আমরা নিমেষে জেনে যাচ্ছি। পাশাপাশি তো আছেই একেকটা মজার মজার কান্ড-কারখানা থেকে শুরু করে একেকটা গা শিউরে ওঠার মতন ঘটনা। যা দেখে মানুষ আনন্দিত হওয়ার পাশাপাশি তাজ্জবও হয়ে ওঠেন! এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হল এক গা শিউরে ওঠার ভিডিও।যা দেখে মানুষ সেই ব্যক্তির সাহসের কদর করেছেন।

বিজ্ঞাপন

আসলে আজকাল মানুষ নিজেদের ভাইরাল করার জন্যে এক্কেবারে চূড়ান্ত পর্যায়ে চলে যাচ্ছে। তেমনই এদিন একজন ব্যক্তিকে একটি নয়, দু দুটি বিশালাকার সাপ নিজের কাঁধে তুলে নিয়ে রীতিমতন নাচতে শুরু করলেন একটি মিউজিকের সঙ্গে। সাধারণত মানুষ যে কোনও সাপ দেখলেই ভয় পায়। সেখানে ওই ব্যক্তি দুটি মোটা মোটা এবং বিশালাকার পাইথনকে জুড়ে এক্কেবারে বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গের পারদর্শীতা জাহির করে নাচতে শুরু করলেন।

যা কিনা অবাক করেছে সকল নেটিজেনদের, আর সবাই ওই ব্যক্তির সাহসের প্রশংসার পাশাপাশি তাঁকে এরকম বিপজ্জনক সাহসকে বাজি ধরার জন্যে কটাক্ষ করেছেন। সবকিছু মজা করা ঠিক না, বেশিরভাগ নেটিজেনদেরই এই বক্তব্য পেশ করতে দেখা গেল। যদিও এইসব দৃশ্য আমরা সহজে যে নিজের চোখে দেখে উঠতে পারব কিনা তাতেও সন্দেহ আছে!

তাই এইসব বিরল দৃশ্য দেখার জন্যে আমাদের একমাত্র সোশ্যাল মিডিয়ার উপর ভরসা রাখতে হয়। এখানে মানুষের পাশাপাশি পশু-পাখিদেরও আজব আজব ভিডিও ভাইরাল হচ্ছে প্রতিনিয়ত! এই ভিডিওটি দেখে গা শিউরে উঠেছে সবার রীতিমতন! মোটামুটি ৬৫ ফুট উচ্চতা হয় এই সাপের। সম্প্রতি World Of Snake নামক ইনস্টাগ্রাম চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে এই মারাত্মক ভিডিওটি, যা দেখে গা শিউরে ওঠার জোগাড় হয়ে বসেছে।

Related Articles