×
ভাইরাল

‘কাঁচা বাদাম’ এখন অতীত, নতুন গানে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ভুবন বাদ্যকর

বিজ্ঞাপন

মার্কেটে চলে এল বাদামকাকুর নতুন গান ‘আতা গাছে তোতা পাখি ডালিম গাছে মৌ, তোমায় কাঁচা বাদাম কিনে দেব হবে নাকি আমার বউ’ (Ata Gachhe Tota pakhi Dalim Gachhe mou)! হ্যাঁ, এখন ‘কাঁচা বাদাম’ পুরোনো, মার্কেটে শুধু একটাই ফ্লেভার ‘তোমায় কাঁচা বাদাম কিনে দেব হবে নাকি আমার বউ’! কি অবাক হচ্ছেন তাইতো, মাস কয়েক ধরেই ইন্টারনেটে এক্কেবারে জাঁকিয়ে বসে রয়েছেন, বীরভূমের প্রত্যন্ত গ্রাম কুড়ালজুড়ির বাসিন্দা ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) অসাধারণ সৃষ্টি ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) গানটি।

বিজ্ঞাপন

যা এখন শুধু কলকাতাতেই আটকে নেই, সুদূর সাত সমুদ্র তেরো নদীর পাড়ে বিদেশে পৌঁছেও বিদেশীদের নাচাতে শুরু করেছে। সঙ্গে তো রয়েইছে, দেশের সব বিনোদন জগতের নাচের হট সেনসেশন হয়ে।সব মিলিয়ে এখন ‘কাঁচা বাদাম’ গানটির সঙ্গে পরিচয় নেই এমন কেউ নেই। আর এই গানটির সুবাদেই ভুবন বাদ্যকরের এখন নাম হয়ে গিয়েছে ‘বাদামকাকু’।এক্কেবারে এলাহি ব্যাপার। চারিদিক থেকে ডাক আসছে ভুবন বাদ্যকরের, যেখানে গিয়ে তিনি নিজের কন্ঠে শোনাচ্ছেন কাঁচাবাদাম গানটি।

সঙ্গে পাচ্ছেন বিভিন্ন মিউজিক্যাল এলবামের সাথে গান গাওয়ার সুযোগ। কিছুদিন আগেই বাংলাদেশের ইন্টারনেট সেনসেশন হিরো আলমের সঙ্গে গান গেয়েছেন তিনি।এবার তিনি গান গাইলেন, আরও এক সোশ্যাল সেনসেশন গায়ক কেশবের সঙ্গে। সঙ্গে সুর দিলেন সৌম্যজিৎ গাঙ্গুলী। গায়ক কেশবকে মোটামুটি সবাই চেনেন। তিনিও সোশ্যাল মিডিয়া খ্যাত জনপ্রিয় গায়ক।তিনিই এবার ভুবন বাদ্যকরকে নিয়ে গান করলেন, বাদামকাকুরই সৃষ্টি ‘তোমায় কাঁচা বাদাম কিনে দেব হবে নাকি আমার বউ’ গানটি নিয়ে। এই গানটি কেশব নিজের মতন করে বেঁধে, ট্যাগলাইনটি দিয়েছেন বাদামকাকুর সৃষ্টি ‘তোমায় কাঁচা বাদাম কিনে দেব হবে নাকি আমার বউ’ এই কথাটি। সঙ্গে ভুবন বাদ্যকরকে নিজের সঙ্গে নিয়ে গানটি ধরলেন, আর এই গানটির একটি ভিডিও তৈরি করলেন। যেখানে রয়েছেন অভিনেত্রী পায়েল মুখোপাধ্যায়ও।গানটি লিখেছেন, বাদল পাল।

গানটিতে কেশব এবং পায়েল দুজন কেই অভিনয় করতে দেখা গিয়েছে, সঙ্গে ভুবন বাদ্যকরও নিজেকে একেবারে ফিটফাট বানিয়ে সুন্দর করে গান গাইলেন আর এই গানের শেষ পর্বে ছিল বিশেষ আকর্ষণ, যেখানে বাদামকাকুর স্ত্রী আদুরীকে দেখা গেল এবং বাদামকাকুর সঙ্গে তাঁর মালাবদল করতে দেখা গেল। এবং ভুবন বাদ্যকর এবং আদুরী দুজনকেই সবার সঙ্গে নাচতে দেখা গেল।সম্প্রতি এই ভিডিওটি Times Music Bangla নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে।

Related Articles