×
ভাইরাল

বাজারে এল ভুবন বদ্যকরের ‘কাঁচা বাদাম ২’, গান শুনে বেজায় খুশি ভক্তরা, রইল ভিডিও

বিজ্ঞাপন

ভুবন বাদ্যকার (Bhuban Badyakar), এই মুহূর্তে ভুবনবাবুর যেন ভুবনজোড়া খ্যাতি। কখনো বা কোন অনুষ্ঠানে তো কখনো বা বিখ্যাত ক্লাবে উপস্থিত হয়ে ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) গানটি গেয়ে কোটি কোটি মানুষের মন জয় করে নিয়েছেন বীরভূমের দুবরাজপুর এলাকার অন্তর্গত লক্ষীনারায়নপুরের এক সাধারণ বাদাম বিক্রেতা ভুবনবাবু। আর এখনতো গোটা দেশের সুপারস্টার হয়ে উঠেছেন তিনি। সম্প্রতি, এবারে ‘কাঁচা বাদাম’এর রেশ কাটতে না কাটতেই ‘কাঁচা বাদাম পার্ট ২’ (Kacha Badam 2) নিয়ে হাজির ভুবনবাবু!

বিজ্ঞাপন

প্রসঙ্গত, নিজের সুরের জাদুতে আজ এত বড় নামডাক হয়ে উঠেছে বাদাম কাকুর, যে কোনো অনুষ্ঠান থেকে শুরু করে নিত্য নতুন গান তৈরি করা সবেতেই ডাক পান তিনি। এমনকি এরমধ্যে বেশকিছু নতুন গান-ও রিলিজ হয়েছে তার। আর সেই গানগুলিতে কখনোবা তার সঙ্গে জুটি বেঁধেছেন রানুদি তো কখনো বা বাংলাদেশের গায়ক হিরো আলম। সম্প্রতি, এবারে ভুবনবাবুর সঙ্গে জুটি বেঁধে গানের গলা দিয়েছেন বিখ্যাত গায়ক পীযুষ চক্রবর্তী (Pijush Chakraborty)।

উল্লেখ্য, এবারের মিউজিক ভিডিওটিতে একেবারে রকিং লুকে ধরা দিয়েছেন ভুবন বাবু। পরনে রয়েছে তাঁর সাদা প্যান্ট ও সাদা রঙের প্রিন্টেড জ্যাকেট! একেবারে নায়কের রূপ ধরে একগাল হাসি নিয়ে তিনি শুরু করেছেন এই মিউজিক ভিডিওটি। একটি ডিস্কোতে গিয়ে ‘কাঁচা বাদাম খাবে চেটে মশলা দিয়ে’ গানটি গাইতে গাইতে বেশ কয়েকটি যুবতীর সঙ্গে ঠুমকা লাগাচ্ছেন তিনি। যদিওবা ‘কাঁচা বাদাম ২’ গানটি ঠিক আগে গানের মতই, কিন্তু এর মধ্যে রয়েছে একটু অনন্য স্বাদ।

ভিডিওটি AP Music নামক ইউটিউব চ্যানেলে মাত্র তিনদিন আগে পোস্ট হতেই এখন ভাইরাল হয়ে পড়েছে হু হু করে। ইতিমধ্যে ভুবন বাবুর নতুন গানের ভিডিওর ভিউজ সংখ্যা প্রায় ২৭ হাজার। সেইসঙ্গে নেটিজেনরা প্রশংসা মূলক মন্তব্যে ভরিয়ে তুলেছে তার কমেন্ট বক্স। সেখানে কেউ বলেছেন-‘ আলাদা ফ্লেভারের কাঁচা বাদাম পেলাম। আগামী দিনের জন্য অনেক শুভেচ্ছা রইল।’ আবার অন্য কেউ বলেছেন-‘ অনেক ভালো লাগলো। আপনাকে অনেক ধন্যবাদ।’

Related Articles