×
ভাইরাল

পাঞ্জাবি পরে নতুন গান ধরলেন বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর, রইল ভিডিও

বিজ্ঞাপন

বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গান গেয়ে রাতারাতি জনপ্রিয়তার একেবারে শীর্ষস্থান দখল করেছেন এক সাধারন বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। তারপর থেকেই রীতিমতো সেলিব্রেটি হয়ে উঠেছেন তিনি। এমনকি বদলেও গিয়েছে তার জীবন। তবে, এতদিনতো তাঁর গানের মাধ্যমে মানুষের কাছে বেশ পরিচিত ছিলেন ভুবন বাবু। এবারে, গানের সঙ্গে উদ্দাম নেচে সকলকে তাক লাগিয়ে দিলেন বাদাম কাকু। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে আরও এক নতুন ভিডিও যেখানে ইউটিউবে এক লাখ সাবস্ক্রাইবার হওয়ার আনন্দে নতুন গান বাঁধার পাশাপাশি নাচে মত্ত হলেন বাদাম কাকু।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, ইউটিউবে এক লক্ষ সাবস্ক্রাইব লাভ করেছেন ভুবন বাদ্যকর। সেই কারণে সিলভার প্লে বাটনো আয়ত্ব করেছেন তিনি। তাই তো এবারে সেই উপলক্ষে এক নতুন গান বেঁধেছেন ভুবন বাবু। ‘বাদাম বেঁচে খাই সেলিব্রেটি ভাই, বাদামের তুলনা দুনিয়াতে নাই’। বলাই বাহুল্য, প্রতিবারের মতোই তাঁর এই গান টাইমলাইমের শিরোনামে উঠে এসেছে। তবে শুধুই কি গান! নিজের সুরেলা কন্ঠে গান গেয়ে আজ যে খ্যাতি অর্জন করেছেন তাতে মেতে উঠেছেন গানের শ্রষ্ঠা ভূবন বাদ্যকর।

উল্লেখ্য, এই গানের মাধ্যমে তিনি বোঝাতে চেয়েছেন যে গান গেয়েই বর্তমানে সেলিব্রিটি হয়ে উঠেছেন তিনি। এছাড়া তিনি এক ধাপ করে যেভাবে নিজের জীবনে এগিয়ে চলেছে তাতে প্রশাসনের থেকে সংবর্ধণা লাভ করে নতুন বাড়ি, গাড়ি ইত্যাদি অর্জন করা সাথে গানের একাধিক সুযোগ পেয়েছেন তিনি। সেই সঙ্গে যাত্রা পালাতেও ডেবিউ করতে চলেছেন বাদামকাকু। তার থেকে স্পষ্টই বোঝা যাচ্ছে বর্তমানে অসাধারন সময় কাটাচ্ছেন তিনি।

ভিডিওটি বীরভূম রার বাংলা নামক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হতেই ছড়িয়ে পরেছে চারিদিকে। ইতিমধ্যে ভিডিওটিতে লাইক এসেছে প্রায় ৩২ হাজারের ঘরে। এই প্রসঙ্গে তিনি মনে করেন যে আজ তাঁর এত উন্নতি হওয়ার কারণ তার প্রিয় দর্শকেরা। একদা সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি জনপ্রিয়তা অর্জন তারপরে সেলিব্রিটি হয়ে ওঠা সবটাই সম্ভব হয়েছে তাঁর প্রিয় দর্শকদের জন্য। তাদের ভালোবাসা ও আশীর্বাদই নাকি আজ এত বড় জায়গায় পৌঁচেছেন ভূবনবাবু এমনটাই তার মতামত।

Related Articles