×
ভাইরাল

Viral: শাড়ির ফাঁকে উন্মুক্ত নাভি! প্রকাশ্যে রাস্তায় জনপ্রিয় হিন্দি গানে উদ্দাম নাচ সুন্দরী বৌদির, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

সাম্প্রতিক একটি ভাইরাল ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে সুন্দরী এক বৌদি বলিউডের জনপ্রিয় ‘আপকা আনা’ গানে নাচ করছেন ক্যামেরার সামনে। একেবারে স্লিম ফিগারে এক্সপ্রেশন এবং তাদের অসাধারণ নাচের স্টেপ দেখে নেটিজেনদের চোখ কপালে ওঠার জোগাড়। চার বছর আগে শেয়ার করা ভিডিওটি বর্তমানে দ্রুত গতিতে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আসুন বৌদির নাচের ভিডিওটি এক ঝলকে দেখে নেওয়া যাক।

বিজ্ঞাপন

নিত্যদিন আমাদের জীবনে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব বেড়ে চলেছে। মানুষ এটিকে এমন একটি প্লাটফর্ম হিসেবে ধরে নিয়েছে যার মাধ্যমে সারা বিশ্বের কাছে নিজেকে এবং নিজের প্রতিভাকে তুলে ধরতে সক্ষম হয়। যত দিন যাচ্ছে ততই মানুষ যেন আরো বেশি এই নেট দুনিয়ার ওপরে নির্ভর হয়ে পড়ছে। নিত্যদিন আমরা কিছু না কিছু নতুন ঘটনার সাক্ষী ঘরে বসেই। নাচ-গান আঁকা ইত্যাদি সব রকমের প্রতিভারই ঝালক আমরা দেখতে পাই। তবে এদের মধ্যে সব থেকে বেশি ভাইরাল হতে দেখতে পাই নাচের ভিডিও।

এই লকডাউনে সোশ্যাল মিডিয়ার প্রতি মানুষের ঝোঁক আরো বেশি করে বেড়েছে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই নিজদের সময় কাটিয়েছেন এই সোশ্যাল মিডিয়াতেই। ভাইরাল হয়ছে প্রচুর ভিডিও। তবে এবারে সামনে এলো চার বছর আগের একটি নাচের ভিডিও। বর্তমানে যা এসেছে নেটিজেনদের নজরে।

বলিউড সুপারহিট ছবি ‘কুরুক্ষেত্র’ (Kurukshetra) এর জনপ্রিয় গানে সাধারণ ঘরোয়া শাড়ি পরে নাচ করতে দেখা যাচ্ছে বৌদিকে। সাথে মুখে নেই কোনো মেক-আপ। বৌদির লাস্যময়ী নাচ আর উন্মুক্ত নাভি দেখেই ঝরছে পুরুষ ইউজারদের ঘাম। নাচের ভিডিওটিতে ইতোমধ্যে ২ হাজারের বেশি রয়েছে ভিউজ।

Related Articles