×
ভাইরাল

গ্রাম্য পরিবেশে বাড়ির উঠোনে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

এবার একটি বাংলাদেশী গানের সঙ্গে দুর্দান্ত নৃত্য পরিবেশন করলেন এক সুন্দরী যুবতী। দেশজুড়ে মার্কেটে এখন হিল্লোল তুলছে পাঞ্জাবি গান ‘পাসুরি’ (Pasoori), ‘কাঁচা বাদাম’ (Kancha Badam), একাধিক হিন্দি চলচ্চিত্রের ট্রেন্ডিং গানগুলি। যে গানগুলিতে ইতিমধ্যেই হাজার হাজার মিলিয়ন পছন্দের সংখ্যা পেরিয়েছে। সঙ্গে অসংখ্য ভিডিও তৈরি হয়েছে। আমজনতা থেকে সেলিব্রিটি সবাই এই গানের সুরের মূর্ছনায় ভাসছে। সুতরাং বোঝাই যাচ্ছে, আমাদের দেশ যেহেতু বিভিন্ন ভাষার দেশ সেই কারণে, আমাদের দেশের হরেক রকমের ভাষার গান রাতদিন ভাইরাল হয়ে চলেছে।

বিজ্ঞাপন

তবে বাংলা গানেরও এখন বিপুল সম্ভার গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে। বাংলা গানের মধ্যে রয়েছে আধুনিক, পল্লীগীতি, লোকগীতি, বাউল একাধিক গানের সন্নিবেশ। তবে এর মধ্যে বাংলাদেশী গানকেও ভুলে গেলে চলবে না। কারণ বাংলাদেশী গানেরও এখন দারুণ প্রভাব মার্কেটে। আর বাংলাদেশের সুন্দর, মোলায়েম ভাষা নিয়ে সব দেশেরই কৌতুহল চূড়ান্ত। আর সেই ভাষার একেকটা গান মার্কেটে আসা মাত্রই ঝড়ের বেগে ভাইরাল হয়ে যায়। আসলে বলিউডের পাশাপাশি অন্য ভাষার গানগুলোও মার্কেটে দারুণ রাজত্ব করে বেড়াচ্ছে, যে গানগুলি যে কোনও জায়গায় শোনা মাত্রই সেখানে থেমে একটু কোমর না দুলিয়ে পারা যায়না। এবার ‘তোমার কৈ গো বুঝাইয়া’ (Tomra Koiyogo Bujhaiya) নামক একটি দুর্দান্ত বাংলাদেশী গানের সঙ্গে নাচল একজন সুন্দরী যুবতী। যদিও তাঁর নাচ প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

এবারও তাঁর পারফরম্যান্সে উজাড় করা হটনেস দেখে কাবু বনেছেন পুরুষ নেটিজেনরা। লাল বর্ণের একটি টু পিস আউটফিট পরেই এই যুবতীটি অসাধারণ নাচলেন খোলা মাঠের মধ্যেই। দেখেই বোঝা যাচ্ছে সে তাঁর বাড়ির উঠোনের মধ্যেই নাচছে সুন্দর করে নিজেকে সাজিয়ে। যুবতীটির শরীরে নেই একটুও মেদ, তাঁর মেদহীন সেক্সি পেট বেশি চোখ টানছিল সবার। সঙ্গে তো আছেই তাঁর সরু কোমরের ঠুমকা, শরীরি হিল্লোল, অঙ্গভঙ্গির পারদর্শীতা। যা তাঁর এই নাচটিকে আরো বেশি আকর্ষণীয় করে তুলল।

এই যুবতীটির অসাধারণ এক্সপ্রেশনের সহিত এহেন পারফরম্যান্স প্রদর্শন করলেন। এই যুবতীর হট ফিগারে এহেন পারফরম্যান্স নেটদুনিয়ায় রীতিমতন ইতিমধ্যেই আগুন ধরিয়েছে, সঙ্গে তাঁর একাধিক পুরুষ ফ্যানেদের হৃদয়ে ধুকপুকানি বেড়ে গিয়েছে তাঁর এই সেক্সি নাচের চক্করে। Rasel Dance Bd নামক একটি ইউটিউব চ্যানেল থেকেই সম্প্রতি এই ভিডিওটি পোস্ট করা হয়েছে, যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

Related Articles