×
ভাইরাল

শাড়ি পরে বাড়ির ছাদে জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বাড়ির ছাদে রবীন্দ্র সঙ্গীতে অসাধারণ নাচ করে সকলের মন জয় করলো সুন্দরী যুবতী। বাঙালির হৃদয়ে রবীন্দ্রনাথ ঠাকুর থাকে সব সময়, সেই রীতি মেনেই সুন্দরীর কবি প্রণাম দেখে বেশ খুশি আর আপ্লুত নেটিজেন। দুর্দান্ত নাচ দেখে সুন্দরী এবং তার নাচের প্রশংসার ঝড় নেটদুনিয়ায়। সকলের বক্তব্য যুবতীর মুখ থেকে চোখ ফেরানো যাচ্ছে না। এক এক জন কয়েক বার করে নাচের ভিডিওটি দেখছে। আসুন আপনারও দেখে নিন সেই মনমুগ্ধ করা গানের নাচ।

বিজ্ঞাপন

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান নেটিজেন তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তাহলে তাতে তিনি সফল হন সে কথা আর বলার প্রয়োজন হয় না।

বাঙালির জীবনের প্রতিটি ক্ষেত্রে রবি ঠাকুর আর তার গান জড়িয়ে রয়েছে। বলা যেতে পারে বাঙালি মানেই অন্তরে রবীন্দ্রনাথ ঠাকুরের বাস। বাঙালি ছোটবেলা থেকে রবীন্দ্র সংগীত, রবীন্দ্র নৃত‍্য, রবীন্দ্রনাথের লেখা নাটকের সাথে পরিচিতি পেয়ে থাকে। বর্তমানে ট্রেন্ডিং গানের ভীড়ে এই পুরনো ঐতিহ‍্য প্রায় স্তিমিত হয়ে পড়েছে তবে তারমাঝেই এক যুবতীর হাত ধরে ফিরে এলো বাঙালির আবেগ। যুবতীর নাম বিদিপ্তা শর্মা। ‘মায়াবন বিহারিনী’ গানের তালে অসাধারন রবীন্দ্র নৃত‍্য পরিবেশন করে সকলের মন জয় করে নিলেন বিদীপ্তা।

‘বেডরুম’ ছবিতে সোমলতার কণ্ঠে শোনা গিয়েছিল রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা ‘মায়াবন বিহারিনী’ গানটি। সম্প্রতি সেই গানের আধুনিক ভার্সনের নৃত্য পরিবেশন করেছেন বিদীপ্তা। নীল ও গোলাপি রঙের মিশ্রণের পোশাকে ও এথনিক সাজে সেজেছিলেন বিদীপ্তা। নাচের ভিডিওটি ইতিমধ্যে ৮ লাখ ৯৯ হাজারের বেশি মানুষ দেখেছেন। তারমধ্যে ২২ হাজার মানুষ নাচের ভিডিওটি লাইক করেছেন।

Related Articles