×
ভাইরাল

Viral: হলুদ শাড়ি ও লাল ব্লাউজে খোলা আকাশের নীচে অসাধারন নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

গতবছর বাঙালিদের শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজোর আগেই মুক্তি পেয়েছিল জনপ্রিয় গান ‘কমলা নেত্ত করে থমকিয়া থমকিয়া’ (Komola Netto Kore Thomikiya Thomkiya)। গানটিতে কণ্ঠ দিয়েছিলেন ‘সারেগামাপা’ বিজয়ী অঙ্কিতা ভট্টাচার্য, যার কন্ঠের জাদুতে এই গানটি মারাত্মক জনপ্রিয় হয়ে উঠেছিল গোটা বাংলায়। যদিও পরে এই গানটি হিন্দি ভার্সনেও মুক্তি পেয়েছিল, যেখানে কণ্ঠ দিয়েছিলেন, জনপ্রিয় গায়িকা আকৃতি কক্কর এবং গায়ক শান। হিন্দি ও বাংলা সংমিশ্রণ এই গানটির নতুন রূপও দর্শকদেরকে অনেকটাই প্রভাবিত করেছিল, সঙ্গে এই গানে একেকটা নজরকাড়া ভিডিও-ও তৈরি হয়ে যায়।

বিজ্ঞাপন

যদিও এই গানটির বয়স মাত্র কয়েক মাস হলেও এর জনপ্রিয়তা এখনও জারি রয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে অঙ্কিতার গানটিতেই হাজার খানেক ভিডিও তৈরি হয়েছে। সম্প্রতি এই গানের সহিত নাচলেন একজন সুন্দর যুবতী। কখনো নীল, আবার কখনো লাল, আবার কখনো হলুদ শাড়ীতে সুন্দর করে সেজে এই গানের সহিত দূর্দান্ত নাচলেন করলেন এই তরুণী।

তবে তিনিও অঙ্কিতা ভট্টাচার্যের কন্ঠে ‘কমলা নেত্ত করে থমকিয়া থমকিয়া’ গানটির সঙ্গে নাচলেন, অর্থাৎ বাংলা ভার্সনে। সঙ্গে তাঁর অঙ্গপ্রত্যঙ্গের পারদর্শীতা, দারুণ এক্সপ্রেশন, শরীরী আদব-কায়দা সবটাই এই যুবতীকে আরো ক্ল্যাসি বানিয়ে তুলল। তাঁর নাচ দেখেই বোঝাই যাচ্ছে, তিনি ক্ল্যাসিকাল নৃত্যে বেশ প্রশিক্ষণপ্রাপ্ত।

তাইতো কোনও হাইফাই মঞ্চ নয়, খোলা আকাশের নিচে প্রকৃতির মাঝেই অসাধারণ কোমরের ঠুমকা দিলেন এই যুবতী। গানটির প্রত্যেকটি বিটের তালে তাল মিলিয়ে নাচলেন তিনি। সম্প্রতি এই ভিডিওটি bishkha Official নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। যাতে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles