×
ভাইরাল

অরিজিতের জনপ্রিয় বাংলা গানে শাড়ি পরে প্রকৃতির মাঝে অসাধারন নাচ কন্যার, তুমুল ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

হেমন্ত মুখোপাধ্যায়ের (Hemanta Mukherjee) গান অরিজিৎ সিংয়ের (Arijit Singh) কণ্ঠে আর সাথে নাচ করলো ছোট্ট মিষ্টি একটা কন্যা। শাড়ি পরে প্রকৃতির কোলে দাঁড়িয়ে এমন সুন্দর নাচ, যা দেখে নেটিজেনদের মন প্রাণ সব জুড়িয়ে যাচ্ছে। কখনো সবুজের মাঝে কখনো স্নিগ্ধ জলাশয়ের পাশে বসে। ছোট্ট এই কন্যার প্রতিভায় মুগ্ধ হয়েছে সকলে। আসুন দেখে নেওয়া যাক নেটিজেন কী বলছেন! সাথে নাচের ভিডিওটি দেখেও নিন।

বিজ্ঞাপন

চলতি বছরের এক অনুষ্ঠানে প্রয়াত শিল্পী হেমন্ত মুখোপাধ্যায়ের গান ‘দে দোল দোল দোল’ গেয়ে বাঙালিদের মনে আলাদা যায় করে নিয়েছেন অরিজিৎ সিং। গানটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই হয়েছে ভাইরাল। দর্শক অনেক পরিমাণে গানটি শেয়ার করেছেন। এবার সেই গানে এক খুদে কন্যা নাচ করলো। অরিজিৎ সিংয়ের গানের সাথে খুদের নাচ মিলে গিয়ে নেটিজেনদের জন্যে এক টুকরো সুন্দর উপহার হয়ে দাঁড়িয়েছে নাচের ভিডিওটি।

বর্তমানে সোশ্যাল মিডিয়া খুললেই চারিদিকে যেটি সবচেয়ে দেখা যায় তা হল বহু মানুষের ট্রেন্ডিং সব গানগুলিতে অসংখ্য নাচের ভিডিও। সম্প্রতি, সেই ধারা বজায় রেখেই এবারো সোশ্যাল মিডিয়ার পাতায় ব্যাপক ভাইরাল হয়েছে। মনীষা (Manisha) নামে সেই কন্যার অসাধারন নাচের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যেখানে বাংলা যুগান্তকারী গানের তালে অসাধারণ নৃত্য পরিবেশন করে সেই গানের পুরনো ঐতিহ্য তুলে ধরেছেন তিনি।

‘Manisha D&P’ নামে ইউটিউব চ্যানেল থেকে নাচের ভিডিওটি শেয়ার করা হয়েছে। এর আগেও অনেক গুলো নাচের ভিডিও এই চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। লাল সাদা শাড়ি পরে মনীষা একজন দক্ষ নৃত্য শিল্পীর মতো নাচটি করেছে। সাথে হালকা মেকআপ আর খোঁপায় ফুল আরো সুন্দর করে তুলেছে তাকে। নাচের ভিডিওটি ইতিমধ্যেই ৪ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন।

Related Articles