×
ভাইরাল

Tapa Tini: সবুজ প্রকৃতির মাঝে শাড়ি পরে জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বাংলার সংস্কৃতির সাথে ওতপ্রোতভাবে জড়িত সাঁওতালি সংস্কৃতি। যা বরাবর বাংলার গান হোক, নাচ হোক বা অভিনয় সবেতেই ধরা পড়েছে। আর এই সাঁওতালি গানগুলির মধ্যে বর্তমানে বেশ টেন্ড্রিং হয়ে উঠেছে বিখ্যাত তিন সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty), অনন্যা ভট্টাচার্য (Ananya Bhattacharya) এবং উপালি চট্টোপাধ্যায়ের (Upali Chattopadhyay) গাওয়া ‘টাপা টিনি’ (Tapa Tini) গানটি। যা, ‘বেলাশুরু’ (Belashuru) ছবির মাধ্যমে দারুন মন জয় করে নিয়েছে মানুষের। তাই তো সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি এই গানের তালে কোমর দোলাতে চেয়েছেন সকলেই। এবারে, এই তালিকায় যুক্ত হলেন আরো এক যুবতী। ফাঁকা মাঠে একাই এই গানের তালে নৃত্য পরিবেশন করে তাক লাগিয়ে দিয়েছেন সেই যুবতী।

বিজ্ঞাপন

সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, খোলামেলা প্রকৃতির কোলে ‘টাপা টিনি’ গানের তালে তাল মিলিয়ে খুব সুন্দর ভাবে নৃত্য পরিবেশন করেছেন তিনি। আর গানের তালে তিনি নিজেকে একেবারে সাঁওতালিরূপে তুলে ধরেছেন। অর্থাৎ এই সময় তার পরনে লক্ষ্য করা গিয়েছে কালো ও হলুদে হ্যান্ডলুম শাড়ি, শাড়ির সঙ্গে মানানসই মালা-কানের এবং মাথার চুল খোঁপা করে তাতে বাঁধা রয়েছে হলুদ গাঁদা ফুলের মালা। এছাড়া তাঁর সাঁওতালি রূপকে সম্পন্ন করার জন্য তিনি মাথায় খুঁজেছেন তিনটি আম পাতা।

তবে, এই যুবতির সাজের সঙ্গে আরও দুটি জিনিস লক্ষ্য করা গিয়েছে তা হল মাথায় সিঁদুর এবং হাতে শাঁখা-পলা। যার ফলে বোঝা যাচ্ছে তিনি একজন বিবাহিত মহিলা। বলাই বাহুল্য বিয়ের পরেও তিনি যে নিজের নাচকে বজায় রেখেছেন তা সত্যিই অনবদ্য। কেননা, বিয়ের পর অনেকেই আটকে পরেন সংসারের চার দেওয়ালের মাঝে। কিন্তু, এই বিবাহিত মহিলা সেই বেড়াজালের নিজেকে আটকে রাখেননি।

ভিডিওটি, বিশাখা অফিসিয়াল নামক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হতেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। মাত্র তিন মাস আগে এই ভিডিওটি পোস্ট করতেই ইতিমধ্যে পৌঁছে গিয়েছে প্রায় ১.৯ হাজার মানুষের কাছে সেই সঙ্গে লাইক এসেছে ১৪ হাজারের ঘরে। এছাড়া শত শত মানুষের প্রশংসা মূলক মন্তব্যের ঘরে তুলেছেন তার কমেন্ট বক্স। সেখানে কেউ বলেছেন-‘এই গানে অনেকের নাচ দেখেছি কিন্তু আপনার নাচ সবচেয়ে সুন্দর হয়েছে।’ আবার অন্য কেউ বলেছেন-‘বিশাখা তোমার নাচের প্রকৃতি এক অনন্য সৌন্দর্য এনে দিয়েছে।’

Related Articles