×
ভাইরাল

সবুজ প্রকৃতির মাঝে শাড়ি পরে জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, রইল ভিডিও

বিজ্ঞাপন

পূর্বে যেখানে নিজের প্রতিভা প্রদর্শনের জন্য দিতে হতো অডিশনের লম্বা লাইন, সেখানে বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে মুঠোফোনের এক ক্লিকের মাধ্যমেই নিজের প্রতিভাকে পৌঁছে দেওয়া যায় লক্ষাধিক মানুষের কাছে। আর এভাবেই যেমন ভাইরাল হচ্ছেন নামি-দামি শিল্পীরা তেমনি তাদের সঙ্গে পাল্লা দিয়ে দেখা মিলে বহু সাধারণ মানুষের। এককথায়, একদিকে মানুষ যেমন তাদের প্রতিভা প্রসফুটিত করে তুলছেন তেমনি অন্যদিকে এর মাধ্যমে নিজের পরিচিতিও গড়ে তুলছেন। সম্প্রতি, নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এমনি এক যুবতির অসাধারন নাচের ভিডিও।

বিজ্ঞাপন

সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, সরষে ক্ষেতের মাঝে বাংলার এক জনপ্রিয় লোকসংগীতে দুর্দান্ত লোকনৃত্য পরিবেশন করছেন এক সুন্দরী যুবতী। এখানে নিজের প্রতিভা প্রস্ফুটিত করে তোলার জন্য তিনি যেই গানটিকে বেছে নিয়েছিলেন সেটি হল ‘পীরিত ভূত’ (Pirit Vut) গানটি। সেই গানের তালে লাল ও গোল্ডেন ডিজাইনে শাড়ি ও তার সঙ্গে মানানসই গহনা পরে প্রকৃতির কোলে খুব সুন্দর ভাবে নাচলেন এই যুবতী। মাথায় লাল ফুল ও হাতে পায়ে লাল আলতা পরে নতুন বউয়ের থেকে কম কিছু দেখাচ্ছিল না তাকে। তবে, বলাই বাহুল্য নাচের পাশাপাশি তিনি যেভাবে মুখের এক্সপ্রেশন ফুটিয়ে তুলেছেন তা সত্যিই নজরকাড়া।

ভিডিওটি ড্যান্স স্টার মৌ নামক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হতেই ভাইরাল হয়েছে দ্রুতগতিতে। ইতিমধ্যে এই ভিডিওটি পৌঁছে গিয়েছে প্রায় ২.৮ হাজার মানুষের কাছে, সেই সঙ্গে কমেন্ট বক্স ভড়ে উঠেছে শত শত মানুষের প্রশংসা মূলক মন্তব্যে। সেখানে কেউ বলেছেন-‘ সত্যি অবিশ্বাস্যকর, তুমি নাচের মধ্যে মুদ্রার নিখুঁত ব্যবহার করেছো।’ আবার কেউ বলেছেন-‘ অসাধারণ প্রকাশ। চমৎকার লাগলো।’

আসলে আজকাল মানুষ তার নিজের প্রতিভা তুলে ধরার জন্য বেছে নিয়েছেন সোশ্যাল মিডিয়াকে। আর সোশ্যাল মিডিয়ার মধ্যে রয়েছে বহু প্ল্যাটফর্ম। এখানে মানুষ নিজের পরিচয় দিয়ে অ্যাকাউন্ট খুলে তার মাধ্যমে নিজের প্রতিভাকে ফুটিয়ে তোলে অতি সহজেই চেনা হয়ে উঠছেন অচেনা মানুষের কাছে। আর বর্তমানে একের পর এক অসাধারন নৃত্য পরিবেশন করে তারা হয়ে উঠছেন সোশ্যাল মিডিয়ার সেন্সেশন। আর এই মেয়েটি হলো তাদের মধ্যে অন্যতম একজন। যিনি আজ নিজের দক্ষতায় অতি সহজেই নিজের পরিচিতিকে অন্য মাত্রা দিয়েছেন।

Related Articles