×
ভাইরাল

সবুজ প্রকৃতির মাঝে শাড়ি পরে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

পরনে লাল-হলুদ সুন্দর শাড়ি গ্রাম বাংলার কোলে সবুজ – সোনালী ধান খেতের মধ্যে দাঁড়িয়ে লোকগীতির সাথে হিন্দি জনপ্রিয় গানের ফিউজনে দুর্দান্ত নৃত্য পরিবেশন করে নেটিজেনদের মন জয় করলো এক যুবতী। নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্র হলো ভাইরাল। মেয়েটির নাচের ভিডিও নেটিজেনরা মুগ্ধ হয়ে দেখছে। যুবতীর প্রশংসায় পঞ্চমুখ সকলে। আসুন আপনারাও দেখে নিন নাচের ভিডিওটি।

বিজ্ঞাপন

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া বিনোদনের এক অন্যতম শ্রেষ্ট মাধ্যম। হাজারো ব্যস্ততার মাঝে দাঁড়িয়ে মানুষ নিজের মনরঞ্জন করতে সাহায্য নিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই সময় দাঁড়িয়ে প্রতিভা বিকাশের নয় মানুষের রোজগারেরও মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া। সেই পন্থা অবলম্বন করতে বাদ যায়নি ভিডিওর যুবতীও। মৌ (Mou) নামের এই যুবতী বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। তার কারণ যুবতীর নাচের দক্ষতা যা অনেকেই পছন্দ করেন।

‛ডান্স স্টার মৌ’ (Dance Star Mou) নামক ইউটিউব চ্যানেল থেকে নাচের ভিডিওটি শেয়ার করা হয়েছিল। ১০ মাস আগে শেয়ার করা এই ভিডিওটি আবারও সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে। ভিডিওটি ইতিমধ্যে ৪৯ হাজার মানুষ দেখে ফেলেছেন।নাচের ভিডিওটি পছন্দ করেছেন হাজারের বেশি মানুষ। ‘সাওয়ার লু'(Sawaar Loon) এবং ‘বকুল ফুল’ (Bokul Ful) দুই গানের ফিউজনে চোখ ধাঁধানো পারফরম্যান্স করেছে মৌ।

একগাছা চুরি, কপালে টিপ আর পরনে লাল রঙের ব্লাউজ সহযোগে লাল-হলুদ ছাপা শাড়ি। সবুজ ধানক্ষেতের মাঝে নাচ করতে দেখে বেশ সুন্দর লাগছে সুন্দরী মৌকে। বহু মানুষ নাচ দেখে কমেন্ট করেছেন। একজন লিখেছেন ‛গর্জিয়াস’, অন্য আরেক জন লিখেছেন ‛মাইন্ড ব্লোয়িং’, আবার আর একজন লিখেছেন ‛এক্সিলেন্ট’। এক কথায় শেয়ার করার এত দিন পরে মৌয়ের নাচের ভিডিও দ্রুত গতিতে ভাইরাল হচ্ছে।

Related Articles