×
ভাইরাল

নীল শাড়ি ও গোপালী ব্লাউজে জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

৭০ দশকে ভারতীয় চলচ্চিত্র জগতের একজন সুপারস্টার ছিলেন কিংবদন্তি শিল্পী রাজেশ খান্না (Rajesh Khanna)। সেই সময় রোম্যান্ট্যিক হিন্দি সিনেমার নাম এলেই উঠে আসতো তাঁর নাম। সম্প্রতি, তাঁরই এক বিখ্যাত ছবি হলো ‘আজনাবি’ (Ajnabee)। সেই ছবিতে ‘ভিগি ভিগি রাতো মে’ (Bheegi Bheegi Raton Mein) গানটিতে রাজেশ খান্না ও জিনাত আমনের সেই দুর্দান্ত কেমিস্ট্রি কখনোই ভোলার মত নয়। এবারে, এই গানেই অসাধারণ লোক নৃত্য পরিবেশন করলেন সোশ্যাল মিডিয়ার ডান্সিং কুইন মৌ।

বিজ্ঞাপন

মৌ, যিনি আজ নিজের দক্ষতায় অতি সহজেই সোশ্যাল মিডিয়ার দৌলতে মানুষের কাছে অতি পরিচিত হয়ে উঠেছেন। প্রতিদিন প্রতিমুহূর্তে ইউটিউব চ্যানেলে দেখা মেলে তার বহু নাচের ভিডিও। পুরনো সব গান থেকে শুরু করে বর্তমানের সমস্ত ট্রেন্ডিং গানের তালে অসাধারণ নৃত্য পরিবেশন করে বারংবার দর্শকদের মুগ্ধ করে এসেছেন তিনি। আর এবারও তা অন্যথা হলনা। এবারে, অতি পুরনো এক গানে লোকনৃত্য পরিবেশন করে নজর কেড়েছেন তিনি।

কিশোর কুমার (Kishore Kumar) ও লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) গাওয়া এই গানটি আজও চিরনতুন হয়ে রয়েছে। কিন্তু, সেই গানটিকে মানুষের মনে আরো একবার নতুন করে তুলে ধরার জন্য মৌ নিজের বাড়ির ছাদের মধ্যে দাঁড়িয়ে চারিদিকের প্রাকৃতিক পরিবেশকে সাক্ষি রেখে খুব সুন্দর ভাবে নিজের প্রতিভা প্রদর্শন করে চলেছেন। সেখানে দেখা যাচ্ছে পরনে রয়েছে তার নীল শাড়ি ও গোলাপী ব্লাউজ। আর শাড়ির সঙ্গে ছিল মানানসই সাজ। মাথার চুল খোপা করে বাঁধা রয়েছে সাদা ফুলের মালা। এমন অপরূপ সাজে সজ্জিত হয়ে গানের প্রতিটি তালের সঙ্গে তাল মিলিয়ে অসাধারণ লোক নৃত্য পরিবেশন করেছেন মৌ। যা সত্যি দেখার মতো।

বলাই বাহুল্য, ভিডিওটি প্রায় ১ বছর আগে মৌ নিজস্ব ইউটিউব চ্যানেলে পোস্ট করতেই ইতিমধ্যে পৌঁছে গিয়েছে ১৯৫ হাজার মানুষের কাছে। আর বর্তমানে এর লাইক সংখ্যা দাঁড়িয়েছে ৩.৭ হাজারের ঘরে। সেই সঙ্গে মৌয়ের কমেন্ট বক্স ভরে গিয়েছে শত শত মানুষের প্রসংসা মূলক মন্তব্যের বন্যায়। সেখানে কেউ বলেছেন- ‘প্রাকৃতিক সৌন্দর্যের মতোই অপরূপ নৃত্য পরিবেশন করেছ তুমি।’ আবার অন্য কেউ বলেছেন- ‘সত্যি সত্যিই তুমি অপরুপা।’।

Related Articles