×
ভাইরাল

খোলা আকাশের নীচে বাড়ির ছাদে জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

এবার ‘মম চিত্তে’ (Momo Chitte) এহেন জনপ্রিয় রবীন্দ্র সঙ্গীতের সঙ্গে অসাধারণ নাচলেন মৌ (Mou)। এই গানটির সঙ্গে আমরা ছোটবেলা থেকেই মোটামুটি সবাই অবগত। আসলে প্রতিটি বাঙালির কাছেই বিশ্বকবি রবীন্দ্রনাথ (Rabindranath Tagore) হলেন ইমোশন। তাঁর বাঁধা একেকটা গান, সাহিত্য, নাটক সবটাই বাঙালির মননে মননে বর্তমান। তেমনি এই ‘মম চিত্তে নৃতে নৃত্যে’ গানটিও আমাদের ছোটবেলা থেকেই শোনা
অতীব পরিচিত একটি গান। আসলে বাংলা ভাষা এবং বাঙালি সংস্কৃতির উপর টান সব দেশের।

বিজ্ঞাপন

তেমনি রবীন্দ্রনাথও গোটা বিশ্বের কাছে একটি স্মরণীয় নাম। তবেই না তিনি জাতির কবি, বিশ্ব কবি। তাঁর সৃষ্টি যুগ যুগ ধরে একইভাবে বহাল থাকবে। তবে বাংলা গানের সম্ভারে রয়েছে আধুনিক, চলচ্চিত্র, পল্লীগীতি, বাউল, লোকগীতি গানের সমষ্টি। তবে এখন রবীন্দ্রসঙ্গীতকেও নতুন নতুনভাবে তৈরি করা হচ্ছে। আর তা মার্কেটে আসা মাত্রই মানুষ আপন করে নিচ্ছে। তবে বরাবরই রবীন্দ্রসঙ্গীতের মেক-আপ থেকে কস্টিউম সবটাই সুন্দর হয়। যার ফলে এই গানগুলিতে পারফরম্যান্স করা নাচের ভিডিও, আচ্ছা আচ্ছা টপ হিন্দি গানকেও ছাপিয়ে যেতে কোনো কসরত রাখেনা।

এবার ‘মম চিত্তে’ গানের সঙ্গে অসাধারণ নাচলেন মৌ। তাঁকে আপনারা সবাই ভালমতনই চেনেন। ছিপছিপে ফিগারের অধিকারী সেক্সি হট যুবতী মৌ। যার ইউটিউব চ্যানেলের এখন লাখ লাখ ফলোয়ারস। এবারও তিনি খাঁটি গান বেছে দুর্দান্ত নাচলেন। এবার এই গানটিতে পারফরম্যান্স করার জন্যে মৌ পোশাক হিসেবে বাছলেন, সাদা বর্ণের শাড়ী, কালো ব্লাউজ, হালকা মেক-আপ, মাথায় খোপা, এবং মানানসই গয়নাতে সেজে দুর্দান্ত নাচলেন তিনি তাঁর বাড়ির ছাদের মধ্যেই। তবে এক্ষেত্রে শাড়ীটিকে তিনি ধুতির মত করে পরলেন। এইভাবে নিজেকে মুড়িয়ে, এই গানটির সঙ্গে অসাধারণ শরীরী হিল্লোল তুললেন মৌ। সব মিলিয়ে পুরো অসাধারণ নৃত্যের বোল তুললেন এই যুবতী।

আর তাঁর দুর্দান্ত অঙ্গিভঙ্গি সম্ভার, অঙ্গপ্রত্যঙ্গের পারদর্শীতা, শরীরের হিল্লোল সবটাই নজরকাড়া ছিল। তাঁর নাচের সঙ্গে সঙ্গে ছিল দূর্দান্ত এক্সপ্রেশনেরও জারিঝুরি। যা দেখে নেটিজেনরা রীতিমতন তাজ্জব হয়ে গিয়েছেন, তাঁর নাচের পারদর্শীতা দেখেই বোঝা যাচ্ছে যে, তিনি নাচে ভীষণই দক্ষ। তাই তো এই ভিডিওটি প্রচুর পছন্দের সংখ্যা ছাড়িয়েছে। ‘Dance Star Mou’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে।

Related Articles