×
ভাইরাল

Viral: সবুজ প্রকৃতির মাঝে জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

২০০৮ সালে বাংলা চলচ্চিত্রে রাজ চক্রবর্তী (Raj Chakrabarty) পরিচালিত ‘চিরদিনই তুমি যে আমার’ (You Are Mine Eternally) ছবিটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল। সেইসঙ্গে এই ছবির ‘ঝিরি ঝিরি স্বপ্ন ঝরে’ (Jhiri Jhiri Swapna Jhore) গানটি-ও বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল দর্শক মহলে। সম্প্রতি, এবার এই গানের তালেই অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন ডান্সিং স্টার মৌ।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, মৌ আবারো তাঁর সুন্দর নাচ পরিবেশন করেছেন এবং সেই ভিডিও প্রতিবারের মতোই এবারও ভাইরাল হয়েছে দ্রুতগতিতে। আর সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, খোলামেলা আকাশ, চারিদিকে ঘেরা সবুজ গাছপালা ও পাশে একটি ছোট্ট পুকুরকে সাক্ষী রেখে গানের তালে খুব সুন্দর ভাবে নাচ করে চলেছেন মৌ সুন্দরী। সেই সময় তাঁর পরনে ছিল কমলা রঙের ক্রপ টপ ও তার সঙ্গে ম্যাচিং করে কালোর ওপর প্রিন্টেড লং স্কার্ট। এই পোশাকের সঙ্গে রয়েছে খোলামেলা চুল।

এমন সুন্দর সাজে ধরা দিয়ে কখনো বা মাঠের মধ্যে তো কখনো বা পুকুরের সামনে দাঁড়িয়ে স্নিগ্ধ বাতাসকে গায়ে লাগিয়ে নৃত্য পরিবেশন করে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। আসলে, ড্যান্সিং স্টার মৌ এর নামে আশা করি আপনাদের আর বলতে হবে না। তিনি হলেন একজন দক্ষ নৃত্যশিল্পী। যিনি প্রতিবার নিজের নাচের মাধ্যমে উঠে এসেছেন শিরোনামে। এবারো হয়েছে তাই। এছাড়া তিনি আরো একবার এই গানটিকে নতুন করে তুলে ধরেছেন মানুষের মনে।

প্রসঙ্গত, মাত্র কিছুক্ষন আগে ভিডিওটি ড্যান্স স্টার মৌ নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশিত করতেই পৌঁছে গিয়েছে প্রায় ৫.৬ হাজার মানুষের কাছে সেই সঙ্গে লাইক করেছেন শত শত মানুষ। এছাড়া প্রতিবারের মতো এবারো বহু মানুষের প্রশংসা মূলক মন্তব্যে ভরে উঠেছে তার কমেন্ট বক্স। সেখানে কেউ বলেছেন-‘ সত্যিই অসম্ভব ভালো লাগলো তোমার জন্য অনেক শুভকামনা রইল বন্ধু।’ আবার অন্য কেউ বলেছেন-‘ যেমন প্রাকৃতিক সৌন্দর্য তেমনি প্রকৃতি কন্যার আলোর ঝলকানিতে আমি বিহোমিত। সুন্দর খুব ভালো লাগলো।’

Related Articles