×
ভাইরাল

শাড়ি পরে খোলা আকাশের নীচে জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

প্রয়াত শিল্পী হেমন্ত মুখোপাধ্যায় (Hemanta Mukherjee) এবং লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) এর গাওয়া জনপ্রিয় বাংলা গান ‘চঞ্চল মন’ (Choncholo Mon) তে বালির উপর দাঁড়িয়ে সুন্দর নৃত্য পরিবেশন করলেন সুন্দরী মৌ। ইতিমধ্যে তার নাচের ভিডিও আরো নজর কেড়েছে নেটিজেনদের। এক বছর পরেও ভিডিওটির জন্যে মৌমিতার নাম এসেছে খবরের শিরোনামে। দ্রুত গতিতে হচ্ছে নাচের ভিডিওটি ভাইরাল। আসুন দেখে নেওয়া গাছ বিখ্যাত গানের সাথে নাচের ভিডিওটি।

বিজ্ঞাপন

IMG WA

নাচ, গান, আবৃত্তি হোক বা অভিনয় দিয়ে অনেক মানুষ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এসেছেন সকলের সামনে। বিনা কোন খরচে রাতারাতি বহু মানুষ হয়েছেন ভাইরাল, আবার কিছু শিল্পীকে ধৈর্য ধরে নিজের শিল্প সত্তাকে প্রকাশ করতে হয়েছে। তবে একটা জিনিস নিশ্চিত, রোজের জীবনে সোশ্যাল মিডিয়ার অবদান বিশাল। মুঠোর মধ্যে সমস্ত কিছুই আটকে যাচ্ছে সোশ্যাল মিডিয়ার জন্যেই।

IMG WA

নিজের নাচের প্রতিভা বিকাশের জন্যে সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছেন নৃত্য শিল্পী মৌমিতা (Moumita)। তিনি নিজের ‘ডান্স স্টার মৌ’ নামক ইউটিউব চ্যানেল থেকে নিজের নাচের ভিডিও গুলি শেয়ার করে থাকেন। এছাড়াও ফেসবুক এবং ইনস্টাগ্রামে মৌমিতা বেশ অ্যাকটিভ থাকেন। ধীরে ধীরে নিজের শিল্পের জেরে সকলের মনে জায়গা করে নিয়েছে সে। বলাই যায় তার নাচের স্টেপ দেখে মুগ্ধ হোন নেটিজেনরা। এবারেও সেটাই ঘটেছে।

এক বছর আগে নিজের ইউটিউব চ্যানেলে জনপ্রিয় বাংলা গান ‘চঞ্চল মন’ তে নাচ করে সেই ভিডিও শেয়ার করে ছিলেন। সেই সময়েও নাচের ভিডিওতে ভালো রেসপন্স পান মৌমিতা। তবে এক বছর আগের হলুদ ও গোলাপি শাড়ী পরা সুদক্ষ স্টেপে সাজানো নাচের ভিডিওটি বর্তমানে আবার ফিরেছে লাইম লাইটে। বলে রাখা ভালো, নাচের ভিডিওটি ইতিমধ্যে ২৯ হাজারের বেশি ভিউজ অতিক্রম করেছে।

Related Articles