×
ভাইরাল

শাড়ি পরে গ্রাম্য পরিবেশে জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

পূর্বে যেখানে নিজের প্রতিভা প্রদর্শনের জন্য দিতে হতো লম্বা অডিশনের লাইন সেখানে বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার দৌলতে তা অত্যন্ত সহজ হয়ে উঠেছে। এখন শুধু প্রয়োজন মুঠোফোন ও ইন্টারনেটের। যেখানে এক ক্লিকের মাধ্যমে মানুষ নিজের সুপ্ত প্রতিভার ভিডিও তৈরি করে পৌঁছে দিতে পারছেন লাখো মানুষের কাছে। এছাড়া, মানুষ তো নতুনত্ব প্রতিভা দেখতে খুব পছন্দ করেন। তাই এই ভিডিওগুলি দেখামাত্রই তারা শেয়ার করেন ঝড়ের গতিতে। সম্প্রতি, নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে এমনই এক প্রতিভাশীল ব্যাক্তির নাচের ভিডিও, যিনি খুব সুন্দরভাবে প্রকৃতির কোলে লোকনৃত্য পরিবেশন করেছেন।

বিজ্ঞাপন

ভাইরাল সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, খোলামেলা আকাশ ও সবুজ মাঠের মধ্যে প্রাকৃতিক পরিবেশকে সাক্ষী রেখে বিখ্যাত গায়ক অরিজিৎ চক্রবর্তীর (Arijit Chakraborty) গাওয়া বাংলা লোকসঙ্গীত ‘বন পাহাড়ি সাজে’ (Bon Pahari Saje)-তে খুব সুন্দর ভাবে লোকনৃত্য পরিবেশন করছে সেই যুবতী। আর সেই সময় তার পরনে ছিল সাদার ওপর নীল, সবুজে কাজ করা শাড়ি ও তার সাথে মানানসই নীল রঙের ব্লাউজ। আর তার সাজকে পূরণ করার জন্য তিনি বেছে নিয়েছেন সাঁওতালি সাজকে। সেই জন্য শাড়ির সঙ্গে মাথার চুল খোঁপা করে তিনি বেঁধেছিলেন লাল ফুল ও রঙবেরঙের পালক।

তবে, এখানেই শেষ নয় তিনি কখনো বা মাঠে তো কখনো বা জলাশয়ের ধারে গানের প্রতিটি তালের সঙ্গে তাল মিলিয়ে খুব সুন্দরভাবে নৃত্য পরিবেশন করে চলেছেন। এছাড়া নাচের পাশাপাশি তাঁর মুখের এক্সপ্রেসনের কথাও অনবদ্য। আর তাঁর এই নাচ দেখে স্পষ্টই বোঝা যাচ্ছিল তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী। বলাই বাহুল্য বাংলার লোকসঙ্গীতে এই যুবতী অসাধারণ নৃত্য শৈলীতে মন গলেছে নেটিজেনদের।

ভিডিওটি সুর সাধনা কেন্দ্র নামক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হতেই ভাইরাল দ্রুত গতিতে। ইতিমধ্যে এই ভিডিওটির ভিউজ সংখ্যা ৯ হাজার সেই সঙ্গে লাইক এসেছে প্রচুর। এছাড়া শত শত মানুষের প্রশংসা মূলক মন্তব্যে ভড়ে উঠেছে কমেন্ট বক্স। সেখানে কেউ বলেছেন-‘ অসাধারণ সুন্দর একটি ভিডিও দেখলাম। আমার কাছে খুবই চমৎকার লাগলো।’ আবার অন্য কেউ বলেছেন-‘ দারুন, অসাধারণ, নাইস।’

Related Articles