×
ভাইরাল

‘বরবাদ’ ছবির জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে যে আজকাল সবকিছুই সম্ভব হয়ে উঠেছে তা আর বলার অপেক্ষা রাখে না। এখানে যেমন বিনোদনের নানান ভিডিও ভাইরাল হয় তেমনই দেখা মেলে বহু শিল্পীর প্রতিভা। এমনকি সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়ে শিল্পীরা অতি সহজেই নিজেদের জায়গা তৈরি করে নিতে পারছেন। বিশেষ করে, নতুন প্রজন্মের প্রতিভা একমাত্র সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র করেই পৌঁছে যাচ্ছে দেশ বিদেশের আনাচে-কানাচে। এরকমই এক প্রতিভাশীল ব্যক্তি হলেন নৃত্যশিল্পী মৌ। আজ নিজের নাচের দক্ষতার মাধ্যমে তিনি হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়ার সেনসেশন। আর নেটদুনিয়ায় ফের ভাইরাল হয়েছে মৌ এর অসাধারণ এক নাচের ভিডিও।

বিজ্ঞাপন

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, খোলামেলা প্রকৃতির মাঝে বাংলার অতি জনপ্রিয় একটি গানে দুর্দান্ত নৃত্য পরিবেশন করছেন মৌ। সেই সময় তাঁর পরনে ছিল মেরুন রঙের সালোয়ার, সাদা রঙের প্লাজো প্যান্ট এবং সাদা রঙের ওড়না। আর পোশাকের সঙ্গে ছিল স্বল্পস্নিগ্ধ সাজ ও মাথার চুল খোলা। এককথায় খুব সুন্দর দেখাচ্ছে মৌকে। আর নিজের প্রতিভাকে তুলে ধরার জন্য মৌ যেই গানটি কে বেছে নিয়েছেন সেটি হল বরবাদ (Borbaad) সিনেমা পপুলার ‘আসো না ভালোবাসো না’ (Aasho Na Bhalobaso Na) গানটি।

বলাই বাহুল্য প্রকৃতির মাঝে মৌ যেভাবে নিজেকে মেলে ধরেছেন তা সত্যি অনবদ্য। তবে এক্ষেত্রে শুধুই নাচ নয় নাচের অন্যতম বিষয় উপস্থাপনাও খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন তিনি। এছাড়া নাচের পাশাপাশি অভিনয়ের মাধ্যমে তিনি বারবার এটি বুঝিয়ে দেন যে তিনি সত্যিই একজন জাত শিল্পী।

ভিডিওটি মাত্র কিছু দিন আগে ড্যান্স স্টার মৌ তার নিজস্ব ইনস্টাগ্রাম অ্যকাউন্টে পোস্ট করা মাত্রই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ইতিমধ্যে ভিডিওটি পৌঁছে গিয়েছে প্রায় ২৬ হাজার মানুষের কাছে সেইসঙ্গে শত শত মানুষ পছন্দ করেছেন তাঁর নাচ। এছাড়া বহু প্রসংশামূলক মন্তব্যে ভড়ে উঠেছে তার কমেন্ট বক্স। সেখানে কেউ বলেছেন-‘আহা, একই অঙ্গে কত রূপ! আর নাচ নিয়ে তো কোন কথাই হবে না। বাঙালি হিসেবে আজ আমি অত্যন্ত গর্বিত। মৌ তুমি উচ্চতার অনেক শিখরে উঠবে এই নৃত্যকলায়।’ আবার অন্য কেউ বলেছেন-‘বেশ ভালো তো অবশ্যই, সেইসঙ্গে প্রতিটি ছন্দ একেবারে নিখুঁত।’

Related Articles