×
ভাইরাল

গ্রাম্য পরিবেশে শাড়ি পরে অসাধারন নাচ মৌ সুন্দরীর, রইল ভিডিও

বিজ্ঞাপন

বর্তমান আধুনিকতার জেরে যখন মানুষ হারাতে চলেছে লোকসংস্কৃতি ঠিক সেই সময় পুরনো সংস্কৃতির ঐতিহ্য নৃত্যের মাধ্যমে পুনস্থাপিত করলেন এক সুন্দরী নৃত‍্যশিল্পী। গ্রাম্য পরিবেশে বাংলা বাউল গানে সুন্দরী যুবতীকে অসাধারণ নৃত্য পরিবেশন করতে দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেন। আট মাস আগের নাচের ভিডিও হলেও বর্তমানে সমান তালে ভাইরাল হচ্ছে। আসুন সকলে দেখে নিন অসাধারণ নাচের ভিডিওটি।

বিজ্ঞাপন

বর্তমানের যুগ হলো সোশ্যাল মিডিয়ার যুগ। যেখানে বিনোদন থেকে ইনফরমেশন সবটাই ইন্টারনেটের মাধ্যমে জানতে পারবেন। আবার কাজ পাওয়া থেকে প্রতিভা বিকাশের মাধ্যম সবটাই হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার নানান দিক গুলো। কেবল মানুষের প্রতিভা বিকাশ নয় উপার্জনের সুযোগ করে দিয়ে সোশ্যাল মিডিয়ায় গুলো। মৌমিতা (Moumita) হলেন তেমনি একজন যে নিজের প্রতিভা বিকাশ এবং উপার্জনের পথ হিসেবে সোশ্যাল মিডিয়াকে নির্বাচন করেছেন।

সম্প্রতি একটি বাউল গানের সাথে একেবারে গ্রাম্য পরিবেশে নিজেকে মেলে ধরতে দেখা যাচ্ছে মৌমিতাকে। ‘আদারে বাদারে ঝিঙা’ (Adare Badare Jhinga) নামক টুসু গানে গ্রাম্য যুবতীর স্টাইলে শাড়ি পরে অনবদ্য ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করেছেন তিনি। ভিডিওর মাধ্যমে নৃত্য দক্ষতা সাথে লাল সাদা তাঁতের শাড়ী সৌন্দর্য ও শিল্পময়তার পরিপূর্ণ প্রকাশ ঘটেছে।

মৌমিতার ইউটিউব চ্যানেল ‘ডান্স স্টার মৌ’ (Dance Star Mou) থেকে এই ভিডিওটি আট মাস আগে শেয়ার করে ছিলেন মৌমিতা। সম্প্রতি ভিডিওটি আবার লাইম লাইটে এসেছে। সকলে মৌমিতার নাচের দক্ষতায় মুগ্ধ হয়ে প্রশংসা জুড়ে দিয়েছেন। অনেকে বলছেন নাচের সাথে প্রকৃতির মিলন দেখে তারা ভাষা হারিয়ে ফেলেছেন। নাচের ভিডিওটি ইতিমধ্যে ৩ লক্ষ্য ৪২ হাজারের বেশি ভিউজ অতিক্রম করে ফেলেছে।

Related Articles