×
ভাইরাল

বন্ধ ঘরে জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেককিছুই ভাইরাল হতে থাকে প্রতিনিয়ত। কিছু কিছু মানুষের মজার মজার ভিডিও মানুষকে যেমন প্রভাবিত করে, তেমনি কিছু কিছু ভিডিও মানুষকে এন্টারটেইন করে। তবে সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে পশু-পাখিদের ভিডিওও সমান ভাইরাল হচ্ছে। যা আমাদের ব্যপক আনন্দ দেয়। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানা ভাষার গানও ভাইরাল হচ্ছে, তাতে একেকটা নজরকাড়া পারফরম্যান্স আমাদের সবাইকে সহজেই কাবু করে দিচ্ছে।

বিজ্ঞাপন

হ্যাঁ, আজকে আমাদের আলোচ্য বিষয়ে এরকমই একটি ভিডিও নিয়ে। যেখানে দেখা যাচ্ছে, একটি সুন্দরী যুবতী দুর্দান্ত নাচছে মারাত্মক এক্সপ্রেশন দিয়ে একটি হিন্দি গানের সহিত।তাঁর পরনে রয়েছে একটি কালো ঘাগরা চোলি। নিজেকে পুরো ঘাগরাতে মুড়িয়ে সুন্দর করে মেক-আপ করে নিজের ঘরের মধ্যেই নাচলেন। তাঁর যেমন সেক্সি চাওনি তেমনি নজরকাড়া এক্সপ্রেশন।যা দেখে পুরুষ হৃদয়ে ইতিমধ্যেই ধুকপুকানি বেড়ে উঠেছে।

শুধু এতেই শেষ নয়, তাঁর কোমরের ঠুমকা, অঙ্গভঙ্গির হিল্লোল এবং শরীরের সেক্সি প্রদর্শনী ইতিমধ্যেই নেটিজেনদের পাগল করে দিয়েছে। তাঁর যৌন আবেদনময়ী চাহনিতে এক্কেবারে ক্লিনবোল্ড হয়ে গিয়েছে নেটিজেনরা। সম্প্রতি এই ভিডিওটি Pic share official নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে।

যাতে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে। যদিও এই যুবতী এই প্রথম এর আগেও প্রচুর নৃত্যের ডালি নিয়ে সোশ্যাল মিডিয়ায় অবতীর্ণ হয়েছেন।তাঁর নাচ দেখেই স্পষ্টই তিনি ওয়েস্টার্ন নৃত্যে দারুণ পটু। ইতিমধ্যেই এই ভিডিওটি জনপ্রিয়তার শিখরে পৌঁছেছে এবং নেটপাড়া পছন্দও করেছে এই ভিডিওটিকে। সুতরাং এখন নেটপাড়ায় চোখ রাখলেই এমন অনেক ধরনের ভিডিও চোখে পড়বে।

Related Articles