×
ভাইরাল

পোশাকের ফাঁকে উন্মুক্ত বক্ষযুগল! ঘরের ভিতর জনপ্রিয় হিন্দি গানে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একাধিক ভিডিও প্রতিনিয়ত ভাইরাল হয়ে চলেছে, মজার মজার ভিডিও থেকে শুরু করে একেকটি বিরল দৃশ্যের ভিডিও ভাইরাল হচ্ছে এখানে ক্রমশ। পাশাপাশি একাধিক প্রতিভার উত্থান তো আছেই। সুতরাং, বলাই চলে যে, সোশ্যাল মিডিয়া আমাদের পারফেক্ট এন্টারটেইনার। এখানে ট্রেন্ডিং গানের সঙ্গে পায়ে পা মিলিয়ে ভাইরাল হচ্ছে, একেকজন সুন্দরী যুবতী।

বিজ্ঞাপন

সম্প্রতি, একটি সুন্দরী যুবতীর ভিডিও ভাইরাল হল ইনস্টাগ্রামে। ইনস্টাগ্রামের এখন নয়া ট্রেন্ডিং, ‘সাইয়া দিল মে আনা রে’ (Saiya Dil Mein Ana Re)। এই গানের সহিত কোমর দোলালেন একজন সুন্দরী যুবতী। পরনে, বিকিনি এবং আলাদা ধরনের একটি ওয়েস্টার্ন পোশাক পরে দুর্দান্ত নাচলেন নিজের ঘরের মধ্যেই।

তাঁর, উন্মুক্ত চাব্বি পেটের ঝাঁকুনিতে তোলপাড় গোটা সোশ্যাল মিডিয়া। সম্ভবত, তিনি বেলি ডান্স করতে উদ্যোগী হয়েছিলেন। তাঁর কোমরের ঠুমকা, অঙ্গভঙ্গির পারদর্শীতা, শরীরের হিল্লোল সবটাই তাঁর পারফরম্যান্সে ফুটে উঠেছিল।

 

View this post on Instagram

 

A post shared by SOFIA (@sofia9__official)

যদিও এই সুন্দরী যুবতীটির দুর্দান্ত ব্রেক ডান্সের ভিডিও মাঝেমাঝেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এই ভিডিওটি sofia9_official নামক ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে পোস্ট করা হয়েছে। যা দেখে একাধিক পুরুষদের হৃদয় তোলপাড় হয়ে গিয়েছে এবং তা তাঁর এই ভিডিওর পছন্দের সংখ্যা দেখেই প্রমাণিত।

Related Articles