×
ভাইরাল

সবুজ প্রকৃতির মাঝে শাড়ি পরে জনপ্রিয় গানে অসাধারন নাচ সুন্দরী বৌদির, রাতারাতি ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

এবার এই ‘মোহিনী খাওয়াকে জোড়ি জিয়ারা চূড়ায়রে’ (Mohini Khawke Jodi Jiya Ra Churaye re) গানটির সঙ্গে দুর্দান্ত নাচ করলেন একজন সুন্দরী যুবতী। সোশ্যাল মিডিয়া মানেই এখন নানারকম ট্রেন্ডিং গানের সম্ভার। হিন্দি, বাংলা কিংবা উর্দু, ভোজপুরি সব গানই এখন সোশ্যাল মিডিয়ায় দাপিয়ে বেড়ায়। যে গান মানুষের একবার পছন্দ হলো সেই গানে মুহূর্তের মধ্যে একাধিক রিল ভিডিও তৈরি হয়ে যায়। তেমনি এখন সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং গান হল, ‘মোহিনী খাওয়াকে জোড়ি’, হ্যাঁ এখন এই গানই সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং গান। এই গানটি মুলত ছত্তিশগড়ি গান হিসেবেই স্বীকৃত।

বিজ্ঞাপন

তাই এই গানটি ছত্তিশগড়ের ভাষার গান হলেও এই গানে এখনও ভিডিও বানাচ্ছে সব জাতি। ভাষা না বুঝলেও, এই গানের সুর এবং ছন্দ মাত করছে গোটা সোশ্যাল মিডিয়াকে। আসলে বলিউডের পাশাপাশি এখন অন্য ভাষার গানগুলোও মার্কেটে দারুণ জনপ্রিয়তা অর্জন করছে, যে গানগুলি যে কোনও জায়গায় শোনা মাত্রই সেখানে থেমে একটু কোমর না দুলিয়ে পারা যায়না। এবার এই ‘মোহিনী খাওয়াকে জোড়ি’ গানটির সঙ্গে দুর্দান্ত নাচ করলেন ওই সুন্দরী যুবতী।

এই গানে তাঁর উজাড় করা হটনেস দেখে কাবু বনে গিয়েছেন পুরুষ নেটিজেনরা। নীল বর্ণের একটি সুন্দর শাড়ীতে নিজেকে মুড়িয়ে এই যুবতীটি অসাধারণ নাচলেন একটি খোলা প্রকৃতির পাশে। এই গানের সহিত তিনি কখনো কোমর দোলালেন, আবার কখনো ঘোমটা মাথায় নিয়ে অসাধারণ হাব ভঙ্গীতে মাতছেন। যুবতীটির শরীরে নেই একটুও মেদ, তাঁর মেদহীন সেক্সি পেট বেশি চোখ টানছিল সবার। সঙ্গে তো আছেই তাঁর সরু কোমরের ঠুমকা, শরীরি হিল্লোল, অঙ্গভঙ্গির পারদর্শীতা। যা তাঁর এই নাচটিকে আরো বেশি আকর্ষণীয় করে তুলল। তবে যুবতীটি বিবাহিত।

এই যুবতীটির অসাধারণ এক্সপ্রেশনের সহিত এহেন পারফরম্যান্স প্রদর্শন করলেন। এই যুবতীর হট ফিগারে এহেন পারফরম্যান্স নেটদুনিয়ায় রীতিমতন ইতিমধ্যেই আগুন ধরিয়েছে, সঙ্গে তাঁর একাধিক পুরুষ ফ্যানেদের হৃদয়ে ধুকপুকানি বেড়ে গিয়েছে তাঁর এই সেক্সি নাচের চক্করে। DANCE DIWANI payel নামক একটি ইউটিউব চ্যানেল থেকেই সম্প্রতি এই ভিডিওটি পোস্ট করা হয়েছে, যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

Related Articles